শ্রীমঙ্গলে র্যা বের অভিযানে মাদকসহ আটক ০১ জন

0
163

মু:রিমন ইসলাম, শ্রীমঙ্গল(মৌলভীবাজার): ০৬ আগষ্ট ২০১৭ ইং তারিখ ০০৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২, শ্রীমঙ্গল ক্যাম্পের একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার এর নেতৃত্বে এডি জে.এম ইমরানসহ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানা এলাকায় অভিযান পরিচালনা করেন।

অভিযানে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার সিন্দুরখান বাজার বস্তি এলাকাস্থ জনৈক মোঃ ফটিক মিয়ার বসত বাড়ির রান্না ঘরের কাঠখড়ির নিচে গর্ত থেকে ১৬ টি কাঁচের বোতল ভটকা, ১৫টি কাঁচের বোতল তরল বিদেশী হুইস্কি, ০২টি কাঁচের বোতল ভর্তি অফিসার চয়েস ব্লু, ১৮টি বোতল ফেন্সিডিল ও ০২টি বিয়ার ক্যান সহ ০১ জন আসামীকে আটক করে র‌্যাব।

আটককৃত আসামীর হলেন মোছাঃ খেলা বেগম (৩৫), স্বামীঃ মোঃ ফটিক মিয়া, জানা যায় অভিযুক্ত মোছাঃ খেলা বেগম ও তার স্বামী মোঃ ফটিক মিয়া মৌলভীবাজারের অন্যতম মাদক ব্যবসায়ী। মৌলভীবাজারে তাহারা মাদকের একটি বড় চক্র গড়ে তোলে। তাহাদের এই মাদক চক্রের মাধ্যমে মৌলভীবাজারসহ দেশের বিভিন্ন এলাকায় মাদকের আখড়া গড়ে উঠেছে। গ্রেফতারকৃত আসামীকে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানায় মামলার মূলে হস্তান্তর করা হয়েছে।

(Visited 3 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here