হামলার প্রতিবাদে কলেজ ওহাসপাতাল ভাংচুর করলো ছাত্রলীগ

0
163

সিলেটের সংবাদ ডটকম: সিলেট নগরীর সোবহানীঘাট এলাকায় একটি কলেজ ও হাসপাতালে ভাংচুর চালিয়েছে একদল যুবক। এসময় হাসপাতালের সামনে থাকা একটি এম্বুলেন্স ও একটি সিএনজি অটোরিকশা ভাংচুর করে তারা।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে সোবহানীঘাটের জালালাবাদ কলেজ এবং সিলেট শিশু ক্লিনিক ও জেনারেল হাসপাতালে এ ভাংচুরের ঘটনা ঘটে। ভাংচুরের পর সোবহানীঘাট- উপশহর সড়ক প্রায় আধা ঘন্টা অবরোধ করে রাখে ভাংচুরকারীরা।

এসময় এ সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। ভাংচুরকারীরা ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত বলে অভিযোগ করেছেন স্থানীয়রা।সোমবার দুপুরে এই কলেজের সামনে দুই ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে গুরুতর আহত করে সন্ত্রাসীরা। তাই, এলাকাবাসী ধারণা করছেন এর জের ধরেই আহতদের সহকর্মী ছাত্রলীগ নেতাকর্মীরা রাতে কলেজ ও হাসপাতালে ভাংচুর চালিয়েছে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়- রাত সাড়ে ৮টার দিকে একদল যুবক লাঠিসোটা নিয়ে সোবহানীঘাট এলাকায় জালালাবাদ কলেজ এবং সিলেট শিশু ক্লিনিক ও জেনারেল হাসপাতালে ভাংচুর চালায়। এসময় তারা হাসপাতালের সামনে থাকা একটি এম্বুলেন্স (ঢাকা মেট্রো ঠ ১১-৮৩৪৮), একটি সিএনজি অটোরিকশা (সিলেট থ ১১-৩০৫১) এবং কলেজের ভেতরে আসবাবপত্র ভাংচুর করে। কলেজের প্রহরী হায়দার আলী জানান- সাড়ে ৮ টার দিকে একদল আকস্মিক হামলা চালায়।

তারা কলেজ, হাসপাতাল ও একটি অ্যাম্বুলেন্সে ব্যাপক ভাংচুর চালিয়েছে। হায়দর আলী অভিযোগ করেন, হামলাকারীরা কলেজের কয়েকটি কম্পিউটার নিয়ে গেছে। সর্বশেষ রাত ১০ টায় এ রির্পোট লেখা পর্যন্ত কোতোয়ালি মডেল থানার এসি গোলাম দস্তগীর ও ওসি গৌছুল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। হামলাকারীরা চলে যাওয়ার পরে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

(Visited 2 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here