সিএনজি চালিত চোরাই অটোরিকশা উদ্ধার : আটক ১

0
138

সিলেটের সংবাদ ডটকম: মোগলাবাজার থানা পুলিশ অভিযান চালিয়ে একটি চুরি যাওয়া (সিএনজি চালিত) অটোরিকশা উদ্ধার করেছে। এ সময় একজনকে আটক করা হয়। অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মোঃ জেদান আল মুসার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গত ৬ আগস্ট সিলেট শহরের শিববাড়ী এলাকা থেকে (সিএনজি চালিত) একটি অটোরিকশা (নং-সিলেট-থ-১১-৯৮৭০) চালকের সহায়তায় আন্তঃজেলা চোর চক্রের সদস্যরা নিয়ে যায়।

তথ্য প্রযুক্তির সহায়তায় এসএমপির মোগলাবাজার থানার সিনিয়র সহকারি পুলিশ কমিশনার জ্যোতির্ময় সরকার উক্ত অটোরিকশা ও চোর চক্রের সদস্যের অবস্থান সনাক্ত করেন। পরে খায়রুল ফজল, অফিসার ইনচার্জ, মোগলাবাজার থানা ও জনাব রোকেয়া খানম, পুলিশ পরিদর্শক (তদন্ত), মোগলাবাজার থানা, এসএমপি, সিলেটদের নেতৃত্বে সঙ্গীয় অফিসার এসআই/সোহেল রানা, এএসআই/সুবীর চন্দ্র দেব এবং ফোর্সদের সমন্বয়ে একটি চৌকস টিম মৌলভীবাজারে অভিযান পরিচালনা করে। অভিযানে অটোরিকশাসহ আন্তঃজেলা সিএনজি অটোরিকশা চোর চক্রের ১ সদস্যকে গ্রেপ্তার করা হয়।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, গাড়ী চুরি বিষয়ে মালিক বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলা নং-০৬ তারিখ-০৯/০৮/২০১৭ খ্রিঃ ধারা-৪০৭/৪২০/৩৮৭/১১৪/৩৪ দঃ বিঃ। অফিসার ইনচার্জ, মোগলাবাজার থানা বিষয়টি নিশ্চিত করেন বলেন, পলাতক অন্য সদস্যদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যহত আছে।

(Visited 5 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here