বিশ্বনাথে গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক

0
114

সিলেটের সংবাদ ডটকম: সিলেটের বিশ্বনাথে ৮শত গ্রাম গাঁজাসহ ৩জনকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলা সদরের নতুন বাজারস্থ টিএন্ডটি রোডে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন-উপজেলা সদরের নতুন বাজারস্থ টিএন্ডটি রোডের বাসিন্দা জামাল উদ্দিন (৩৮), তার স্ত্রী নাজমা বেগম (৩৫), একই এলাকার বাসিন্দা তুরণ মিয়া (৩৫)। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের হয়েছে।

বৃহস্পতিবার তাদের আদালতে প্রেরণ করা হয়। পুলিশ এক প্রেস বিজ্ঞপ্তি জানায়, বিশ্বনাথ থানার ওসি শামছুদ্দোহা পিপিএম’র নেতৃত্বে বুধবার দিবাগত রাত দেড়টায় একদল পুলিশ গোপন সংবাদের ভিত্বিত্বে অভিযান চালিয়ে ৮শত গ্রাম গাজাসহ ৩জনকে আটক করে। আটক জামাল উদ্দিনের বসত ঘরে গাঁজা বিক্রয় করে আসছে।

সে গাঁজা বিক্রি করে এলাকার যুব সংমাজকে ধ্বংসের দ্বারপ্রান্তে এনে পৌছেছে। এলাকায় গাঁজা বিক্রির কারণে শান্তিপ্রিয় মানুশের মধ্যে অশান্তি বিরাজ করছিল। এলাকাবাসীর অভিযোগে জামাল উদ্দিনের বাসায় এলাকার লোকজনের উপস্থিতিতে পুলিশ তল্লাশি চালায়। তল্লাশিকালে জামাল উদ্দিনের ঘরের বেড রুমের পারট্রেক্সের শোকেচের উপরে উপুড় করে রাখা বিভিন্ন প্লাষ্টিকের মগে, সিরামিকের মগে, ষ্টীলের গ্লাসে,বাটিসহ পলিথিনের মধ্যে রক্ষিত ৮শত গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এসময় মাদক ব্যবসায়ী জামাল  উদ্দিন, তার স্ত্রী নাজমা বেগম ও তোরন মিয়াকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে এলাকায় মাদক বিক্রির অভিযোগ রয়েছে। তারা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক বিক্রি করে আসছে।  গাঁজাসহ ৩জন আটকের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার ওসি শামছুদ্দোহা পিপিএম বলেন, আটককৃতরা মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়।

(Visited 7 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here