নবীগঞ্জে ট্রাক চাপায় প্রাইমারী স্কুল ছাত্র নিহত

0
133

সিলেটের সংবাদ ডটকম: ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জে ট্রাক চাপায় প্রাইমারী স্কুল ছাত্র নিহত হয়েছে। এসময় স্থানীয় লোকজন এক ঘন্টা মহাসড়ক অবরোধ করে রাখে।

নিহত রিদয় বাহুবল উপজেলার সদর ইউনিয়নের সারংপুর গ্রামের সিরাজ মিয়া’র পুত্র ও স্থানীয় একটি প্রাইমারী স্কুলের ৩য় শ্রেণীর ছাত্র। জানাযায়, গত কয়েক দিন ধরে নিহত রিদয় তার মায়ের সাথে তার মামার বাড়ী বড়গাও গ্রামে তাজুল মিয়ার বাড়ীতে বেড়াতে আসে।

ঘটনার সময় তার মায়ের সাথে পারিবারিক কাজে সকাল ১০টার দিকে নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের বড়গাও বাজারে আসে এসময় রাস্তা পারাপার হওয়ার সময় সিলেট থেকে ছেড়ে আসা পাথর বুঝাই দ্রুতগতিরর ট্রাক শিশু নাজমুল হাসান রিদয় (৯)কে মারাত্মক ভাবে চাপা দেয়।

এসময় রিদয়’য়ের সারা শরিল তেতলে যায় এবং ঘটনাস্থলেই মৃত্যু বরণ করে। এঘটনায় স্থানীয় লোকজন ১ঘন্টা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রাখলে দীর্ঘ যানজটের সৃষ্টি হয় শত শত যানবাহন আটকা পড়ে । খবর পেয়ে নবীগঞ্জ-বাহুবল সার্কেল সহকারী সিনিয়র এএসপি রাসেলুর রহমান ও শেরপুর হাইওয়ে পুলিশের ওসি ভিমল চন্দ্র ভৌমিকের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে  উত্তেজিত জনতাকে শান্তনা দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন পরে যান চলাচল স্বাভাবিক হয়।

(নবীগঞ্জ-বাহুবল) সার্কেল এএসপি রাসেলুর রহমান,ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,সড়ক দূর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনি। ময়নাতদন্তের জন্য নিহত রিদয়ের মরদেহ হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এদিকে শিশু নাজমুল হাসান রিদয়ের মৃত্যুতে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here