নগরীর শাহপরান এলাকা থেকে ৭ শিবির নেতাকর্মী গ্রেফতার

0
135

সিলেটের সংবাদ ডটকম: সিলেট নগরীর সোবহানীঘাটে ছাত্রলীগ কর্মী শাহীন আহমদ ও আবুল কালাম আসিফের উপর হামলার ঘটনায় ৭ শিবির নেতাকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

রবিবার নগরীর শাহপরান থানা এলাকার বিভিন্ন মেস থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছে ফয়সল আহমদ (২৮), তোফায়েল আহমদ (২৪), সেলিম উদ্দিন (২২), রেজাউল করিম (২২), এমদাদ হোসেন (২১), কামিল আহমদ (২০) ও তারেক আহমদ (২২)।

এদের মধ্যে ফয়সল আহমদ সিলেট সরকারী কলেজ ছাত্রশিবিরের সাধারণ সম্পাদক, তোফায়েল আহমদ ছাত্রশিবিরের সাথী ও সেলিম উদ্দিন ছাত্রশিবিরের কর্মী বলে নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) গৌসুল হোসেন। বাকি ৪ জন তাদের সাথে অবস্থান করছিলেন।

তবে সোবহানীঘাটে হামলার সাথে আটককৃতদের কি সম্পৃক্ততা রয়েছে তা জানা যায়নি।  সোবহানীঘাটে ছাত্রলীগ কর্মীদের উপর অজ্ঞাত দুর্বৃত্তদের হামলার ঘটনায় নগরীর উপশহর ই-ব্লকের বাসিন্দা আবুল কালাম আজাদ বাদী হয়ে মামলা দায়ের করেন। যার নং-১৩ (০৮-০৮-১৭)। মামলার এজাহারনামীয় আসামিরা হলেন, নগরীর সবুজবাগের আক্কাছ আলী (৪০), শাহজালাল উপশহরের এবাদুর রহমান (৩৫), সোনারপাড়ার আব্দুল ফাত্তাহ (২০), শাহজালাল উপশহরের আকিব (২২), একই এলাকার ছাকিব (২০), আহমিদ (২৪) ও জাবেদ (২১)।

 তবে এখনও কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। উল্লেখ্য, গত ৭ আগস্ট সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে দিকে নগরীর সোবহানীঘাটে জালালাবাদ কলেজের সামনে মদন মোহন কলেজ ছাত্রলীগের কর্মী ও সিলেট সদর উপজেলার পীরপুর টুকেরবাজারের নূরুল আমিনের ছেলে শাহীন আহমদ (২২) এবং জালালাবাদ কলেজের ছাত্র উপশহরের জালাল উদ্দিনের ছেলে ছাত্রলীগকর্মী আবুল কালাম আসিফকে (১৮) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে দুর্বৃত্তরা। গুরুতর আহত শাহীনকে সোমবার রাতেই ঢাকায় প্রেরণ করা হয়। এ হামলার ঘটনায় ছাত্রলীগের পক্ষ থেকে শিবিরকে দায়ি করা হলেও শিবিরের পক্ষ থেকে তা অস্বীকার করা হয়েছে।

(Visited 5 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here