সিলেট জেলা পুলিশের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

0
133

সিলেটের সংবাদ ডটকম: সিলেট জেলা পুলিশের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪২তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে নানা কর্মসূচির আয়োজন করা হয়।

সকাল ১০ টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জেলা পুলিশের পক্ষে পুষ্পস্তবক অর্পন করেন পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান।

পরে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার(দক্ষিণ) জনাব ড. আ.ক.ম. আকতারুজ্জামান বসুনিয়ার তত্ত্বাবধানে জেলা পুলিশ লাইন্সে শহীদ এসপি এম. শামসুল হক মিলনায়তনে পুলিশ সদস্যদের মধ্যে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী, বঙ্গবন্ধুর জীবনীর উপর আলোকচিত্র ও প্রামাণ্যচিত্র প্রদর্শনী এবং পুলিশ লাইন্স জামে মসজিদে বিশেষ দোয়া ও মাহফিল এর আয়োজন করা হয়।

এতে সিলেট জেলার পুলিশ সুপার,মোঃ মনিরুজ্জামানের সভাপতিত্বে বাংলাদেশ পুলিশ সিলেট রেঞ্জ’র ডিআইজি মোঃ কামরুল আহসান বিপিএম উপস্থিত ছিলেন। উল্লেখ্য, বাংলাদেশ পুলিশের জেলা পর্যায়ে এবারই প্রথমবারের মত সিলেট জেলা পুলিশের মিডিয়া উইং এর আয়োজনে বঙ্গবন্ধুর জীবনীর উপর এ ধরনের বিশেষ আলোকচিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়। এছাড়া বঙ্গবন্ধুর জীবনীর উপর নির্মিত ২০ মিনিটের প্রামাণ্যচিত্র উপস্থিত সকল পুলিশ সদস্য উপভোগ করেন।

(Visited 3 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here