সিলেটে ছাত্রলীগের হামলায় আহত পুলিশের ফেসবুক স্ট্যাটাস

0
183

সিলেটের সংবাদ ডটকম: সিলেট নগরীর রিকাবীবাজারে পুলিশ সদস্য শফি আহমদের উপর হামলার ঘটনায় কোতয়ালী থানায় মামলা দায়ের হয়েছে। এরপর থেকে আসামীদের গ্রেফতার করতে খুঁজছে পুলিশ। মঙ্গলবার সকালে নগরীর রিকাবীবাজারে পুলিশকে পিটিয়ে আহত করার অপরাধে মামলাটি দায়ের করে পুলিশ।

মামলা নং ২০। এতে ৭ থেকে ৮ জন অজ্ঞাতনামা আসামী করা হয়। বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইনের উদ্দেশ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস লিখেন আহত পুলিশ সদস্য সফি আহমদ।

পাঠকদের সুবিধার্থে স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো:- ‘বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন ভাই ছাত্রলীগ কে বাঁচাতে হলে সন্ত্রাস মুক্ত ছাত্রলীগ গঠন করেন, নিরীহ মানুষদের ভাল থাকতে দেন প্লিজ।

বিনা অপরাধে ছাত্রলীগ নামধারী কিছু সন্ত্রাসীদের হামলার শিকার আমি এবং আমার সাথে থাকা আমার কিছু গুরুত্বপূর্ণ জিনিসপত্র নিয়ে যায়, আর কত এসব বন্ধ করতে বলেন আমরা তো পাকিস্তানী নয় কোনো কারণ ছাড়া আপনারা আক্রমণ করবেন ক্ষমতা সব সময় থাকেনা তবে এস এম জাকির হোসেনদের মত মানুষ বেঁচে থাকে চির কাল কিন্তু বাংলাদেশ ছাত্রলীগের সুনাম নষ্ট কারীদের দল থেকে বহিষ্কার করে আপনাদের সম্মান রক্ষা করেন।

পাকিস্তানীরা আমাদের উপর হামলা করার ও একটা কারণ ছিল কিন্তু ছাত্রলীগ নামধারী যে পশু গুলা আমার উপর হামলা করল তার কোনো কারণ খোঁজে পাচ্ছি না, এটা কি ছিল পকেটে থাকা ১৩০০০ হাজার টাকার জন্য, ফোনের জন্য না আমার গুরুত্বপূর্ণ কাগজপত্রের জন্য, সব নিয়ে গেছে এবার খুশি তো কিন্তু সকল কাজের ভিডিও রেখে গেছেন, এস এম জাকির ভাই আপনাকে আমি ভিডিওটা দেখিয়ে সহযোগিতা করতে পারি নামধারী ছাত্রলীগদের চিনতে, এসব দেখার জন্য আমার পিতা মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করেন নি, আমার লেখাগুলো বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমার এলাকার বড় ভাই এস এম জাকির হোসেন ভাইয়ের উদ্দেশ্যে লিখা।

(Visited 8 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here