ফেঞ্চুগঞ্জে ডাকাতি মামলায় ৫ জন আটক

0
177

সিলেটের সংবাদ ডটকম: ফেঞ্চুগঞ্জে ডাকাতির ঘটনায় দায়েরকৃত মামলায় অভিযুক্ত ৫ জনকে গ্রেফতার করেছে ফেঞ্চুগঞ্জে থানা পুলিশ। গ্রেফতারকৃরা হচ্ছে -উপজেলার শরিফগঞ্জ গ্রামের মৃত মনফর আলীর ছেলে আবুল হোসেন (২৭) ও উপজেলার কেএম টিলা গ্রামের মৃত আজির আলীর  ছেলে খঞ্জু মিয়া (২৭)।

আজ শনিবার থানায় এক সংবাদ সম্মেলনে থানার ওসি নাজমুল হক এ তথ্য জানান। তিনি জানান, গত বৃহস্পতিবার রাতে একটি ডাকাতির ঘটনা ঘটে।

ডাকাতির ঘটনায় আক্রান্ত উপজেলার শরিফগঞ্জ গ্রামের ফামেসী ব্যবসায়ী লুৎফুর রহমান বাদী হয়ে গত ১৮ আগষ্ট ফেঞ্চুগঞ্জ থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেন।

পরদিন এ ঘটনায় সিলেটের পুলিশ সুপার জনাব মনিরুজ্জামান ঘটনাস্হল পরিদশন করেছেন। ঐ দিন তাৎক্ষনিক আটক খঞ্চু মিয়ার শিকারোক্তিমুলক জবান বন্দীর প্রেক্ষিতে গত ১৮ আগষ্ট রাতে পুলিশ উপজেলার ছত্তিশ গ্রামের মৃত ফখর আলীর ছেলে এলাইছ, উপজেলার ফুলবাড়ী গ্রামের সুরুজ আলীর ছেলে ময়নুল(২৭) এবং উপজেলার শরূফগঞ্জ গ্রামের মন্তাজ আলীর ছেলে সাজ্জাদ (৩৩) কে গ্রেপ্তার করে।

আটক অভিযুক্তদের আজ আদালতে পাঠানো হবে। তিনি আরো জানান, আটক অভিযুক্ত ২জনের কাছ থেকে ডাকাতির লুন্ঠিত দশ হাজার টাকা এবং কিছু জামা কাপড় উদ্বার করেছে। ডাকাতির ঘটনায় জড়িত আরো কয়েকজনকে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

(Visited 20 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here