ছাতকে র‌্যাবের অভিযানে ৮ কেজি গাঁজাসহ আটক নারী

0
112

সদরুল আমিন -ছাতক (সুনামগঞ্জ): সুনামগঞ্জে ছাতক থানা এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ গাঁজাসহ এক নারীকে আটক করেছে র‌্যাব। আটক  নারী হচ্ছেন করিমা খাতুন (৪৫)। তিনি ছাতক উপজেলার বাঘারাই গ্রামের সায়েদ মিয়ার স্ত্রী।

র‌্যাব প্রেরিত সংবাদবিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।  গাঁজার আনুমানিক বাজার মূল্য ৮০ হাজার টাকা বলে জানা গেছে। উদ্ধারকৃত আসামিকে ছাতক থানায় সোপর্দ করা হয়েছে।

জানাযায়, রবিবার রাত সাড়ে ১০টার দিকে গোপণ সংবাদের ভিত্তিতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরসহ সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার বাঘারাই গ্রামে অভিযান চালায়।

এ সময় করিমা খাতুনের বসতঘর থেকে আট কেজি গাঁজাসহ তাকে আটক করা হয়। র‌্যাব সংবাদ বিজ্ঞপ্তি আরোও উল্লেখ করেছে- ওই নারী ও তার সহযোগীরা দীর্ঘদিন যাবৎ ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে বিপুল পরিমাণ গাঁজা, ফেন্সিডিল ও বিভিন্ন ধরনের মাদক দ্রব্য ক্রয় করে নিজ হেফাজতে মজুদ রাখে। পরবর্তীতে তাদের গড়ে তোলা মাদক নেটওয়ার্কের মাধ্যমে আইনশৃঙ্খলা বাহিনীর অগোচরে ক্রয়কৃত বিভিন্ন ধরনের মাদক দ্রব্য সুনামগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় বিক্রয় করে।

(Visited 5 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here