নগরীর আবু সিনা ছাত্রবাস থেকে শিবির কর্মী আটক

0
106

সিলেটের সংবাদ ডটকম: সিলেট নগরীর ওসমানী মেডিকেল কলেজের আবু সিনা ছাত্রাবাসের শিবির অনুসারি এক ছাত্রের ফেসবুক পোস্ট নিয়ে ছাত্রাবাসের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

এসময় উত্তেজিত ছাত্রলীগের কর্মীরা ছাত্রবাসের বেশ কয়েকটি কক্ষ ভাংচুর করে। পরে কোতোয়ালি থানার একদল পুলিশ সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় পুলিশ আরিফুর রহমান নামের একজনকে আটক করেছে।

সোমবার বিকেলে এ ঘটনা ঘটে। এসময় পুলিশ ছাত্রবাস থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করে। আটক আরিফুর রহমান বরিশালের আমতৈল গ্রামের হাবিবুর রহমানের ছেলে। পুলিশ সূত্র জানায়, সোমবার (২১ আগস্ট) ওই ছাত্রবাসের আরিপুর রহমান তার ফেসবুক আইডিতে বঙ্গবন্ধুকে কটূক্তি করে পোস্ট দেন। এরপর ছাত্রলীগ ছাত্রবাসে এর প্রতিবাদ করে।

এ নিয়ে শিবিরের আরিফুর রহমানের লোকজনের সাথে উত্তেজনা দেখা দেয়। পাল্টাপাল্টি ধাওয়ার খবর পেয়ে পুলিশ সেখানে যায়। পরে জড়িত আরিফুর রহমানকে আটক করে এবং তার কক্ষ থেকে জিহাদি বই জব্দ করে পুলিশ। সিলেট কোতোয়ালি থানার সিনিয়র সহকারী পুলিশ সাদেক কাওসার দস্তগীর বলেন, অপ্রীতিকর ঘটনা এড়াতে ছাত্রবাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনাস্থল থেকে আরিফ নামের একজনকে আটক করা হয়েছে।

(Visited 3 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here