মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ৫০০ পিছ ইয়াবাসসহ আটক ১

0
121

খালেদ আহমদ, (মৌলভীবাজার): মৌলভীবাজারের শ্রীমঙ্গলের ভাড়াউরা চা বাগান থেকে কুখ্যাত মাদকসম্রাট অমৃত লাল রবিদাশকে ৫০০ পিছ ইয়াবাসসহ আটক করেছে র‌্যাব-৯ শ্রীমঙ্গল।

মঙ্গলবার (২২ আগষ্ট) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২, শ্রীমঙ্গল তাকে আটক করে।অমৃত লাল রবিদাস অরপে অমৃত ভাড়াউড়া চা-বাগানের মৃত তাপেশ্বর লাল রবিদাস এর ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যেমে জানানো হয়, র‌্যাবের জিজ্ঞাসাবাদে সে জানায় যে, সে একজন শারীরিক প্রতিবন্ধী। শারীরিক প্রতিবন্ধকতাকে পুঁজি করে সে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখে ধোঁকা দিয়ে দীর্ঘদিন ধরে মাদক ব্যাবসা করে আসছিল।

অত্র এলাকায় সে সবচেয়ে বড় মাদক ব্যাবসায়ী বলে স্বীকৃত। তার বিরুদ্ধে একই শ্রীমঙ্গল থানায় ০৬ টির অধিক মামলা রয়েছে। এছাড়া মাদক সংক্রান্তে প্রচুর অভিযোগ তার বিরুদ্ধে রয়েছে। গ্রেফতারের কয়েকদিন পূর্বেই সে জেল থেকে ছাড়া পায় এবং মুক্তি পেয়ে পুরোদমে মাদক ব্যাবসা শুরু করে। তার বাম পায়ে কৃত্রিম পা লাগিয়ে চলাফেরা করে।

কৃত্রিম পায়ের অজুহাতে এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করিয়া যুব সমাজকে ধ্বংস করছে। সে একজন মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। তাকে গ্রেফতার করায় এলাকার জনগন স্বস্তি প্রকাশ করেছে। গ্রেফতারকৃত আসামীকে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে।

(Visited 2 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here