সরকার বন্যা দূর্গতদের কল্যাণে কাজ করছে : অতি. বিভাগীয় কমিশনার

0
192

সদরুল আমিন, ছাতক (সুনামগঞ্জ): সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার  মো. আজম খান বলেছেন, সরকার বন্যা দূর্গত মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষক ও অসহায় পরিবারে ৩০কেজি চাল, নগদ ৫শ’ টাকাসহ ভিজিএফ, ওএমএস, ভিজিডি, কর্মসৃজনসহ বিভিন্ন সহায়তা প্রকল্প চালু করেছে।

ইতোপূর্বে ভিজিএফ প্রকল্পের প্রথম ধাপের মেয়াদ শেষ হলে প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ২য় ধাপের কার্যক্রম শুরু করা হয়েছে। তাই দরিদ্র মানুষ এসব সহায়তা প্রকল্পের সুফল ভোগ করছে।

বুধবার (৩০ আগষ্ট) ছাতকের গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে ইউপি চেয়ারম্যান আখলাকুর রহমানের সভাপতিত্বে ভিজিএফ চাল ও নগদ টাকা বিতরণ কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাসির উল্লাহ খান, উপজেলা কৃষি অফিসার কেএম বদরুল হক, ইউপি সচিব অধির রঞ্জন, ফয়জুর রশিদ, আলা উদ্দিন, সেলিম আহমদ, ইউপি সদস্য শামসুল হক, আলকাব আলী, আব্দুর রহমান, আনোয়ার হোসেন, মাহমদ আলী, সুরেতাজ মিয়া, হোসাইন আহমদ লনি, নিজাম উদ্দিন, সাবেক ইউপি সদস্য আলমগীর কবির, ইউপি সদস্যা শোভা রাণী দাশ, রেহেনা বেগম, ছাদিকা বেগম, ইউপি উদ্যোক্তা সুজেল মিয়া প্রমূখ।

পরে হতদরিদ্র  কৃষক ও ক্ষুদ্র কৃষকদের মধ্যে ৭শ’ ২৫জন ভিজিএফ কার্ডধারিদের মধ্যে জনপ্রতি ৩০কেজি চাল ও নগদ ৫শ’ টাকা করে বিতরণ করা হয়।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here