সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: শুভশ্রীর মন এখন উড়ুউড়ু। সবকিছুতেই যেন রোমান্টিকতা খুঁজে পাচ্ছেন তিনি। যা করছেন সবই ভালো লাগছে। আবহাওয়া, মানুষ সবকিছুর মধ্যে যেন কারও ছায়া একটা খুঁজে পাচ্ছেন।

এমনটা হয় প্রেমে পড়লে! তার মানে শুভশ্রী আবার কি কারো প্রেমে পড়লেন? কিন্তু কার? শুভশ্রীর এমন হাবভাব জানতে হলে ফলো করতে হবে তার টুইটারের পোস্ট। এখন তিনি রয়েছেন লন্ডনে।

সেখানে তিনি যৌথ প্রযোজনার ছবি ‘চালবাজ’র শুটিং করছেন। তার সঙ্গে রয়েছেন বাংলাদেশের কিং খান শাকিব খান। শুভশ্রীর টুইটার পোস্ট বলছে, কখনও ব্রিটিশ ওয়েদারের প্রেমে পড়ছেন তিনি, কখনও বা শুটিং লোকেশনের।

ঠান্ডা আবহাওয়া আর কড়া রোদের মধ্যে তিনি নিয়মিত ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন। তার সঙ্গ দিচ্ছেন শাকিব খান। এর আগে তারা একসঙ্গে ‘নবাব’ ছবিতে অভিনয় করেছেন। ‘চালবাজ’ পরিচালনা করছেন বাংলাদেশের অনন্য মামুন ও ভারতের জয়দীপ মুখার্জি। গেল জুনে ছবিটির শুটিং শুরুর কথা ছিল। সে অনুসারে শাকিবসহ পুরো টিম লন্ডনে যায়।

কিন্তু গোল বাধায় কলকাতার ‘ফেডারেশন অব সিনে টেকনিশিয়ানস অ্যান্ড ওয়ার্কার্স অব ইস্টার্ন ইন্ডিয়া’। ফেডারেশনের দাবি, বিদেশে শুটিংয়ের ক্ষেত্রে নিয়মমাফিক ১৯ জন চলচ্চিত্র কর্মীকে নিয়ে যায়নি প্রযোজক সংস্থা এসকে মুভিজ। ট্রলি, আর্ট সেটিং, প্রডাকশনের কাউকে নিয়ে যাওয়া হয়নি। তাই কাজ আটকে যায়। এ নিয়ে জল অনেক দূর গড়ায়।

অবশেষে জটিলতা কাটিয়ে বিদেশি টেকনিশিয়ানদের নিয়েই কাজ শুরু হয়েছে চালবাজ। ভারতের এসকে মুভিজের সঙ্গে চালবাজ যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। এবার শুটিং ২৪ সেপ্টেম্বর পর্যন্ত। ছবিতে আরও অভিনয় করছেন বাংলাদেশের সৈয়দ হাসান ইমাম, আমান রেজা, ভারতের রজতাভ দত্ত, বিশ্বজিৎ নাথ, সুপ্রিয় চক্রবর্তী।

NO COMMENTS

Leave a Reply