আবারও বিয়ে করেছেন হৃদয় খান!

0
162

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: শোবিজে চারপাশে ভাসছে খবর- আবারও বিয়ে করেছেন কণ্ঠশিল্পী হৃদয় খান। গত ৯ সেপ্টেম্বর শনিবার হয়েছে তার গায়ে হলুদ অনুষ্ঠান এবং রোববার ১০ সেপ্টেম্বর সেরেছেন বিয়ের পর্ব।

বিষয়টি নিজের দিক থেকে এখনও গোপন রেখেছেন এই সংগীত তারকা। কিন্তু মুখে মুখে রটে গেছে হৃদয় খানের বিয়ের খবর। পাওয়া গেছে নতুন কনের সঙ্গে তার বিয়ের ছবিও। বিয়ের ব্যাপারে নিশ্চিত হতে যোগাযোগ করা হলে হৃদয় খান ফোন ধরেননি।

এমনকি হৃদয় খানের বাবা সংগীত পরিচালক রিপন খানও বড় ছেলের বিয়ের প্রসঙ্গে মুখ খুলেননি। তিনি মিটিংয়ে আছেন দাবি করে এই প্রতিবেদকের ফোন কেটে দেন। আর হৃদয়ের ছোট ভাই সংগীতশিল্পী প্রত্যয় খান এই ব্যাপারে কিছুই জানেন না বলে মন্তব্য করেছেন।

হৃদয়ের ঘনিষ্ঠজনরাও বিষয়টি নিশ্চিত করতে পারছেন না। তবে অনেকেই বিয়েটি হয়ে থাকতে পারে বলে ধারণা করছেন। এবং হৃদয়ের সঙ্গে লাল শাড়ি পরা মেয়েটিকেই হৃদয়ের বউ বলে দাবি করছেন। তাদের ভাষ্য, হৃদয়ের জন্য গেল কয়েক মাস ধরেই মেয়ে দেখছিলো তার পরিবার। হৃদয় খানও গণমাধ্যমে বলে আসছিলেন, ‘বিয়ের জন্য পরিবার থেকে মেয়ে দেখা হচ্ছে।

পরিবারের সিদ্ধান্তই আমার সিদ্ধান্ত।’ তাই এই ছবিকে কেন্দ্র করে জোরালো হচ্ছে তার বিয়ের খবরের সত্যতা। এদিকে হৃদয়ের বিয়ের খবর দেয়া সূত্রটি জানিয়েছে, হৃদয়ের নতুন বউয়ের নাম হুমায়রা, যিনি থাকেন মালয়েশিয়া। অনেকদিন ধরেই প্রেম চলছিলো তাদের মধ্যে। অবশেষে ভালোবাসা রূপ নিয়েছে শুভ পরিণয়ে। পারিবারিকভাবে দাম্পত্যে জড়ালেন হৃদয় ও হুমায়রা।

এটি হৃদয় খানের তৃতীয় বিয়ে। ২০১০ সালের শুরুর দিকে পূর্ণিমা আকতার নামের একজনকে বিয়ে করেছিলেন এই সংগীত তারকা। ছয় মাসের মাথায় সেই সংসার ভেঙে যায়। তার আগে সাত বছর প্রেম করেন নওরীন নামের আরেকজন মেয়ের সঙ্গে। অন্যদিকে ২০১৪ সালে ভালোবেসে বিয়ে করেন মডেল সুজানাকে। তার সেই বিয়ে টিকেছিল মাত্র আট মাস।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here