হবিগঞ্জে ওমান পাঠানোর নাম করে টাকা আত্মসাৎ

0
26

সিলেটের সংবাদ ডটকম: নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জের পার্শ্ববর্তী গোতগাঁও গ্রামের ময়না মিয়ার বিরুদ্ধে বিদেশ পাঠানোর নাম করে টাকা আত্মসাৎয়ের অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়,উপজেলার আউশকান্দি ইউনিয়নের চৈতন জালালপুর গ্রামের আব্দুল জব্বারের পুত্র আব্দুর রহমান গোতগাঁও গ্রামের তারিফ উল্লার পুত্র ময়না মিয়ার কাছ বিগত প্রায় ৯ মাস পূর্বে উমান এর ভিসা ক্রয় করেন। ভিসা বাবত ময়নাকে তিনি অগ্রিম ২লক্ষ ২০হাজার টাকা দেন।

৩মাস পর ময়না মিয়া আব্দুর রহমানকে ভিসা প্রদান করেন। পরে দেখা যায় এটি জাল ভিসা। এ নিয়ে অনেক দেন দরবারের পর আব্দুর রহমান টাকা ফেরৎ চান। কিন্ত দিব দিচ্ছি বলে ময়না কাল ক্ষেপন করতে থাকেন। এ নিয়ে অনেকবার শালিস বৈঠক হয়েছে।

সর্বশেষ তিনি টাকা ফেরৎ দিতে ১৫ দিনের সময় নেন। সময় নেয়ার আজ ৪মাস অতিবাহিত হলেও তিনি এখনো টাকা ফেরৎ পাননি। ময়না মিয়ার কাছে বার বার ধর্ণা দিয়ে আব্দুর রহমান এখন হতাশায় ভুগছেন। আব্দুর রহমান জানান,ধার কর্জ করে অনেক কষ্টে টাকাগুলো যোগার করে পরিবারের মুখে হাসি ফোটাতে বিদেশ যাওয়ার লক্ষে এই টাকাগুলো ময়নাকে দিয়েছিলাম। কিন্ত সে যে এত বড় প্রতারক সেটা জানা ছিলনা। এ ব্যাপারে শীঘ্রই আইনের আশ্রয় নিবেন বলে ও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here