সিলেটের সংবাদ ডটকম: সিলেট নগরীর শিবগঞ্জে নিজ দলের ক্যাডারদের ছুরিকাঘাতে এক ছাত্রলীগ কর্মী খুন হয়েছেন। নিহত ছাত্রলীগ কর্মীর জাকরিয়া মাসুম আহমদ(২২)।

সুনামগঞ্জের জেলার শন্তিগঞ্জের মাসুক মিয়ার ছেলে। স্থানীয় সুত্রে জানা যায়, বুধবার বিকেল ৩টার দিকে শিবগঞ্জ লামাপাড়া সৈয়দ হাতিম আলী মাজারের কাছে এ ঘটনা ঘটে।

জানা যায়, গত মঙ্গলবার রাতে নগরীর সোবহানীঘাটে আলী আহমদ মাহিন নামের এক ছাত্রলীগ কর্মীকে মারধর করে মাসুমসহ ছাত্রলীগের কয়েকজন কর্মী।এর জের ধরে বুধবার বিকেলে শিবগঞ্জে মাসুমের উপর হামলা চালায় মাহিন ও তার সঙ্গীরা। উপর্যুপরি ছুরিকাঘাত করে তাকে ফেলে যায় রাস্তায়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত জাকরিয়া আহমদ মাসুম আনোয়ারুজ্জামান চৌধুরী গ্রুপের অনুসারী। সে সিলেট জেলা ছাত্রলেীগের রাজনীতির সাথে জড়িত। অপর দিকে হামলাকারী মাহিন ছাত্রলীগের সাধারন সম্টিপাদক রায়হান চৌধুরীর অনুসারী টু-ডায়মন্ড গ্রুপের কর্মী বলে জানা গেছে। এ ব্যাপারে জানতে ছাত্রলীগ নেতা টিটু চৌধুরীর সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

NO COMMENTS

Leave a Reply