সিলেট কোর্টহাজত থেকে আসামী পলায়নের ঘটনায় তদন্ত কমিটি : ৩ পুলিশ বরখাস্ত

0
24

সিলেটের সংবাদ ডটকম: সিলেট কোর্টহাজত থেকে মাদক ব্যবসায়ী এনাম আহমদকে (৩৮) পালিয়ে যাওয়ার ঘটনায় পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার তদন্ত কমিটি গঠন করার পাশাপাশি হাজতের দায়িত্বে থাকা একজন এটিএসআই ও দুই পুলিশ কনস্টেবলসহ ৩জনকে প্রত্যাহার করা হয়েছে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার গোপাল চক্রবর্তীকে প্রদান করে এ তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটির অন্য দুজন সদস্য হলেন, সহকারী পুলিশ কমিশনার জুবের আহমদ ও সদস্য পুলিশ ইন্সপেক্টর জিএম হামিদুর।

তদন্ত কমিটি গঠন ও তিন পুলিশ সদস্যকে দায়িত্ব অবহেলার দায়ে প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা জানান-পুলিশ এখনও পলাতক এনামকে গ্রেফতার করতে পারেনি।

ইতিমধ্যে কয়েকটি স্থানে পুলিশ অভিযান চালিয়ে। তবে পুলিশের অভিযান অব্যাহত আছে। প্রত্যাহারকৃত পুলিশ সদস্যদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

জানা যায়-সিলেট র‌্যাব-৯ এর একটি দল মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে মহানগর পুলিশের শাহপরাণ থানাধীন উপশহর, ব্লক-ডি ব্লকের ৩৫ নং রোডের ৪নং বাসার তৃতীয় তলাা একটি কক্ষ থেকে ২০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী এনাম আহমদকে গ্রেফতার করে। উদ্ধারকৃত ইয়াবার মূল্য প্রায় ৮০ হাজার টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here