জালালাবাদ থেকে ২ ভাইকে গ্রেফতার করেছে র‌্যাব

0
1121

সিলেটের সংবাদ ডটকম: সিলেট মহানগরীর জালালাবাদ থেকে এজাহার নামীয় আসামী দুই ভাইকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৯।

শনিবার (৩০ সেপ্টেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে জালালাবাদ এলাকার সতর গ্রামে আসামীদের নিজ বাড়ির সামনে থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব।

গ্রেফতারকৃত আসামীরা হলো- জালালাবাদ থানা এলাকার ৭নং ওয়ার্ডের সতর গ্রামের মৃত দিলদার আহমদ চৌধুরীর দুই ছেলে রুহেল চৌধুরী উরফে শাহজাহান চৌধুরী (৩৩) ও আশহাক চৌধুরী (২৬)।

র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) মো: মনিরুজ্জামান প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, র‌্যাব-৯ এর সিপিসি-১, সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল এসএমপির জালালাবাদ থানা এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে জালালাবাদ এলাকার আসামীদের নিজ বাড়ির সামনে র‌্যাবের আভিযানিক দল পৌছালে, র‌্যাবের উপস্থিতি টেরপেয়ে অভিযুক্তরা পালানোর প্রাক্কালে সঙ্গীয় ফোর্সদের সহায়তায় দুই জন এজাহার নামীয় আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব-৯।

তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স¦ীকার করে যে, তারা দীর্ঘদিন যাবৎ গ্রেফতার এড়ানোর লক্ষ্যে দেশের বিভিন্ন স্থানে আতœগোপনে ছিল। গ্রেফতারকৃত আসামীদেরকে এসএমপির জালালাবাদ থানায় হস্তান্তর করা হয়েছে।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here