সিসিক মেয়র পদে নির্বাচনের ঘোষণা দিলেন বদরুজ্জামান সেলিম

0
457

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: সিলেট সিটি করপোরেশনের মেয়র পদে নির্বাচনের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম।

তবে, এক্ষেত্রে দলীয় মনোনয়নকে অগ্রাধিকার দেবেন তিনি। দল তাকে মনোনয়ন দিলেই নির্বাচনে অংশ নেবেন বলেও জানান তিনি।

শনিবার রাতে নগরীর শাহী ঈদগাহের একটি কমিউনিটি সেন্টারে বৃহত্তর শাহী ঈদগাহের মুরব্বি ও যুবসমাজের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ ঘোষণা দেন।

আসন্ন সিলেট সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। স্থানীয় মুরব্বি আকবর হোসেন সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় এলাকার সর্বস্তরের মানুষ অংশ নেন। মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বদরুজ্জামান সেলিম বলেন, বিএনপি থেকে মনোনয়ন দেয়া হলে তিনি নির্বাচনে অংশ নেবেন।

এ কারণে প্রস্তুতির অংশ হিসেবে তার নিজ এলাকার বাসিন্দাদের সাথে আজ মতবিনিময় করছেন। যাতে দলীয় মনোনয়ন পাওয়ার পর নির্বাচনে তারা তার পক্ষে কাজ করেন। তিনি বলেন, আমি দলকে (বিএনপি) যেভাবে গুছিয়েছি এর আগের কোন কমিটি সেভাবে গোছাতে পারেননি।

সেক্রেটারি পদ পাওয়ার পর সবকটি ওয়ার্ডের পূর্ণাঙ্গ কমিটি গঠন করেছি। কাউন্সিল করেছি।  সেক্ষেত্রে আমি দলের প্রার্থীতা পাওয়ার বিষয়ে আশাবাদী। এর আগে মতবিনিময়ে বক্তব্য কালে তিনি আরো বলেন, সিলেট সিটি করপোরেশন প্রতিষ্ঠা হওয়ার পর থেকে বৃহত্তর শাহী ঈদগাহ এলাকার কেউ সিসিকের প্রতিনিধিত্ব করেননি।

এ কারণে আগামী নির্বাচনে তিনি দলের মনোনয়ন পেলে মেয়র পদে লড়বেন। এতে এলাকার সকলের সহযোগিতা ও দোয়া চান। তিনি বলেন, দলের পরিচয়ে নয়; এলাকার সন্তান হিসেবে এলাকার উন্নয়নে কাজ করার সুযোগ চান তিনি।

এডভোকেট শামীম সিদ্দিকীর পরিচালনায় মতবিনিময় সভায় এলাকার মুরব্বি, তরুণ সমাজের প্রতিনিধিরাও বক্তব্য রাখেন এবং মেয়র পদে প্রার্থীতা করলে তাকে সহযোগিতার আশ্বাস দেন। উল্লেখ্য, ১৯৯৫ সালে তৎকালীন সিলেট পৌরসভার নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতা করেছিলেন বদরুজ্জামান সেলিম।

(Visited 7 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here