শাহপরাণ থেকে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার ২

0
365

সিলেটের সংবাদ ডটকম: সিলেটের শাহপরাণ থেকে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯)।

যার আনুমানিক বাজার মূল্য ৬৫ হাজার ৭শ’ ৫০ টাকা। শনিবার (৩০ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে অভিযান পরিচালনা করে শাহপরাণ থানাধীন সিলেট সেন্ট্রোল ডেন্টাল কলেজ এর সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে ১৫৮ পিস ইয়াবা ও ২৫৫ গ্রাম গাঁজাসহ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- মোগলাবাজার থানা এলাকার মৃত হাফিজ আলী ছেলে মো: সুমন মিয়া (১৮) ও দক্ষিণ সুরমা থানা এলাকার মৃত মদরিজ আলীর ছেলে মো: জমশেদ আলী (৩৫)।

র‌্যাব-৯ এর প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ এর স্পেশাল কোম্পানী, সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মো: মনিরুজ্জামান এর নেতৃত্বে এসএমপির শাহপরাণ থানা এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে এসএমপির শাহপরাণ থানাধীন সিলেট সেন্ট্রোল ডেন্টাল কলেজ এর সামনে পাকা রাস্তার উপর থেকে ইয়াবা ও গাঁজাসহ তাদের গ্রেফতার করে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায় যে, তারা পেশাদার মাদক ব্যবসায়ী। নিষিদ্ধ মাদকদ্রব্য ক্রয় করে নিজ হেফাজতে মজুত রাখে।

পরবর্তীতে তাদের গড়ে তোলা নেটওয়ার্কের মাধ্যমে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখের আড়ালে ক্রয়কৃত মাদকদ্রব্য এসএমপিসহ দেশের বিভিন্ন এলাকায় মাদক সেবীদের নিকট অর্থের বিনিময়ে পৌছে দেয়। উদ্ধারকৃত মাদক এবং গ্রেফতারকৃত আসামীদেরকে এসএমপির শাহপরাণ থানায় হস্তান্তর করা হয়েছে।

(Visited 2 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here