এবার মেয়র পদপ্রার্থী শাকিব খান!

0
839

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: ঢালিউড সুপারস্টার শাকিব খান  নির্বাচনী প্রচারণায় নেমেছেন! তার নির্বাচনী এলাকা চাঁদপুর। সেজন্য গোটা এলাকা ভরে গেছে নির্বাচনী ব্যানারে।

কারণ আসন্ন পৌরসভা নির্বাচনে তিনি মেয়র পদপ্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিচ্ছেন। তবে বাস্তবে নয়, ‘আমি নেতা হবো’ ছবিতে শাকিবকে মেয়র পদপ্রার্থীর চরিত্রে দেখা যাবে।

আমি নেতা হবো ছবিটি পরিচালনা করছেন উত্তম আকাশ। ‘ঢাকাইয়া পোলা বরিশালের মাইয়া’ ছবির এই নির্মাতা বললেন, ‘শাকিবকে ‘আমি নেতা হব’ ছবিতে একজন ক্ষমতাশীল রাজনৈতিক ব্যক্তিত্ব হিসেবে দেখা যাবে। তিনি চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে নির্বাচন করছেন।

তিনি আরো বলেন, ‘নির্বাচনকে ঘিরে সৃষ্টি হয় নানান জটিলতা ও সংঘর্ষ। শাকিবের নির্বাচনে প্রতিদ্বন্দ্বী হিসেবে দেখা যাবে সাদেক বাচ্চুকে। এভাবেই এর গল্প এগিয়ে যায়। আমি নেতা হবো ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। এই ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন মিম।

অন্যান্য চরিত্রে অভিনয় করছেন ওমর সানী, মৌসুমী, কাজী হায়াত প্রমুখ। গেল জুলাই থেকে এই ছবির শুটিং শুরু হয়েছে। ঢাকার আততাব নগর, চাঁদপুর, কক্সবাজার শেষে এফডিসিতে ছবিটির শুটিং চলছে। জানা গেছে, কিছুদিন পর আমি নেতা হবো ছবির গানের শুটিংয়ে শাকিব-মিম সিঙ্গাপুর যাবেন।

(Visited 14 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here