বড়লেখায় শিশুকে কুপিয়ে টাকা ছিনতাই : আটক ১

0
446

সিলেটের সংবাদ ডটকম: বড়লেখায় ছালিম উদ্দিন (৭) নামে প্রথম শ্রেণীর স্কুলছাত্রকে কুপিয়ে মাছুম আহমদ ও বিলাল নামে দুই দুর্বৃত্ত ৫০০ টাকা ছিনিয়ে নিয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে বিলালকে গ্রেফতার করেছে। সে উপজেলার ঘোলসা গ্রামের মৃত আব্দুন নুরের ছেলে।

বুধবার পুলিশ আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করেছে। গুরুতর আহত ছালিমকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। থানা পুলিশ সুত্রে জানা গেছে, ঘোলসা গ্রামের আরজান আলীর ছেলে স্থানীয় প্রাইমারী স্কুলের প্রথম শ্রেণীর ছাত্র ছালিম উদ্দিন।

প্রতিবেশি হাজেরা বেগম মঙ্গলবার সন্ধ্যায় মোবাইল ফোনে ফ্ল্যাক্সিলোডের জন্য ছালিমকে ৫০০ টাকা দিয়ে পার্শবর্তী দোকানে পাঠান। দোকানে পৌছার আগেই গ্রামের তপুর আহমদের ছেলে মাসুম (২০) ও মৃত আব্দুন নুরের ছেলে বিলাল (২২) ধারালো ব্লেড ও ছুরি দিয়ে শিশু ছালিমকে কুপিয়ে আহত করে ৫০০ টাকা ছিনিয়ে নেয়।

খবর পেয়ে থানার এসআই জাহাঙ্গির আলম অভিযান চালিয়ে ঘটনাকারী বিলালকে গ্রেফতার করেন। গুরুতর আহত অবস্থায় ছালিমকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

ওসি মোহাম্মদ সহিদুর রহমান জানান, এঘটনায় আহত শিশুর মামা জয়নাল মিয়া দুইজনকে আসামী করে থানায় মামলা করেছেন। এদের এক আসামী বিলালকে পুলিশ গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।

 

(Visited 3 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here