কমলগঞ্জে স্ত্রীর সংবাদ সম্মেলনে পূর্ব শক্রতার জের ধরে হত্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ

0
171

সিলেটের সংবাদ ডটকম: পূর্বশক্রতার জের ধরে তার স্বামী তাউসেন মিয়াকে হত্যা মামলায় মিথ্যা আসামী করে হয়রানি করার অভিযোগ তুলেছেন কমলগঞ্জ পৌরসভার কুমড়াকাপন গ্রামের তাউসেন মিয়ার স্ত্রী হাছিনা বেগম।

বুধবার ৪ অক্টোবর দুপুরে সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পত্রিকা অফিসে এক সংবাদ সম্মেলনে মাধ্যমে হাছিনা বেগম এই অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে হাছিনা বেগম অভিযোগ করেন, কুমড়াকাপন গ্রামের প্রতিবেশী মোহাম্মদ আলীর ছেলে মাসুদ রানা রুবেল গত ১৭ আগষ্ট ভোরে চট্রগ্রাম-সিলেটগামী ৭২৩ নম্বর আন্তনগর উদয়ন এক্সপ্রেস ট্রেনের নিচে পড়ে ক্ষতবিক্ষত অবস্থায় লাশ পাওয়া যায়। এ ব্যাপারে শ্রীমঙ্গল রেলওয়ে থানার অপমৃত্যু মামলা দায়ের করা হয়।

কিন্তু মাহমুদ আলী পূর্ব বিরোধের জের ধরে ও মামলা বিচারাধীন থাকায় মূল ঘটনাকে আড়াল করার জন্য আমার স্বামী তাউসেন মিয়াসহ এলাকার কিছু তরুনদের ফাঁসানোর লক্ষ্যে অপমৃত্যুকে হত্যাকান্ড উল্লেখ করে মিথ্যা অভিযোগ এনে মৌলভীবাজার আদালতে একটি পিটিশন দায়ের করলে আদালত বিষয়টি তদন্তের জন্য কমলগঞ্জ থানাকে নিদের্শ দিয়েছেন।

পিটিশনে আমার স্বামীকে হত্যার আসামী করে মিথ্যা হয়রানী অভিযোগ তুলে পরিবারটিকে ধ্বংস করার চেষ্টা করা হচ্ছে বলে স্ত্রী হাছিনা বেগম অভিযোগ করেন। শুধু আমার স্বামী নয় এলাকার আহমদ মিয়া, বদরুল মিয়া, আসিক মিয়া, রইছ মিযা, শহিদ মিয়াকে মিথ্যা মামলা দায়ের করে হয়রানী করছেন মাহমুদ আলী।

 হাছিনা বেগম জানান, ২০১৫ সনের ১৯ নভেম্বর মোহাম্মদ আলী ও তার ছেলে মাসুদ রানা আমার স্বামী তাউসেন মিয়াকে প্রাণে হত্যার উদ্দেশ্যে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে রক্তাক্ত জখম করে। এ ঘটনায় কমলগঞ্জ থানায় আরেকটি মামলা করি।

দু’টি মামলাই আদালতে বিচারাধীন থাকায় মামলা প্রত্যাহারের জন্য তাদের সন্ত্রাসী বাহিনী দিয়ে নানাভাবে ভয়ভীতি দেখিয়ে আসছে। তিনি  বলেন আমার স্বামী এমন অপরাধের সাথে জড়িত নন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সাংবাদিক. জনপ্রতিনিধিসহ সুধীজন।

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here