ছাতকে ১৬১ বোতল ভারতীয় মদসহ আটক করেছে পুলিশ

0
245

সিলেটের সংবাদ ডটকম: সুনামগঞ্জের ছাতকে উপজেলা উত্তর শাখা শিবিরের সাবেক সভাপতি নুুরুল আমিনের ভাইসহ ৩ জনকে আটক করেছে পুলিশ,তাদের কাছ থেকে ১৬১ বোতল ভারতীয় মদসহ আটক করেছে জাউয়া বাজার পুলিশ।

মঙ্গলবার (৩ অক্টোবর) রাতে উপজেলার জাউয়া বাজার ইউনিয়নের পাইগাও পয়েন্টে জাউয়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই নির্মল দেবের নেতৃত্বে এস আই নুর মোহাম্মদ খান, এএসআই সমীরণ, সাইফুল ইসলাম, মফিজুল ইসলামসহ একটি ফোর্স শফিকুল ইসলাম, বাবুল মিয়া ও সাইদুর রহমান তোফায়েলকে সিএনজি চালিত একটি অটোরিক্সায় ১৬১ বোতল মদসহ আটক করেন। মাদক ব্যবসায়ী শফিকুল ইসলাম ছাতক উপজেলা উত্তর শাখা শিবিরের সভাপতি নুরুল আমিনের ছোট ভাই ও কালারুকা ইউনিয়নের রামপুর গ্রামের আলতাব আলীর ছেলে।

সাইদুর রহমান তোফায়েল একই গ্রামের হুসিয়ার আলীর ছেলে ও বাবুল মিয়া নুরুল্লাহপুর গ্রামের মৃত মফিজ আলীর ছেলে। জানা যায়, ভারত থেকে মাদকদ্রব্য ও নিষিদ্ধ পণ্য আনার ক্ষেত্রে এখানে রয়েছে একটি শক্তিশালী সিন্ডিকেট। সিলেট সদরের আলীনগর ও ছাতকের রামপুর ও নূরুল্লাহপুর গ্রামের কতিপয় মাদক ব্যবসায়ি দীর্ঘদিন থেকে এ রোডে মাদক পরিবহন করছে।

ভারত থেকে কোম্পানীগঞ্জের লামনীগাঁও, বুড়িডহর, চিলাডহরের পূর্বে দিকে তেলিখাল ইউনিয়নের হাওরের উপর দিয়ে নৌকায় আলীনগর অথবা রামপুর এলাকায় এনে মজুদ করা হয়। পরে এখান থেকে সুরমা নদী হয়ে ভেরাজপুর থেকে যানবাহনযোগে বিভিন্ন এলাকায় মাদক পাচার করা হয়।

উল্লেখ্য, গত ২৭ জুলাই একই স্থান হতে একই গ্রাম (রামপুর) এর আলতাব আলীর ছেলে আব্দুল হক, নুরুল্লাহপুর গ্রামের হাছন আলীর ছেলে ইসলাম উদ্দিন ও একই গ্রামের কালা মিয়ার পুত্র জয়নাল আবেদীনকে গ্রেপ্তার করে র‌্যাব-৯ এর একটি দল। এব্যাপারে ছাতক থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে আটককৃতদের আজ সকালে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করেছেন বলে জানান।

(Visited 7 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here