হবিগঞ্জে সাবেক সেনা সদস্যকে কুপিয়ে হত্যা

0
398

সিলেটের সংবাদ ডটকম: হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার সাবেক এক সেনা সদস্য’কে কুপিয়ে হত্যা করেছে একদল দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (০৫ অক্টোবর) সকাল ৮টার দিকে ঢাকা সিলেট মহাসড়কের আদিত্যপুর নামক স্থানে এ ঘটনাটি ঘটে।

নিহত সাবেক সেনা সদস্য সাজিদুর রহমান টেনু মিয়া (৫০) উপজেলার পুটিজুরী ইউনিয়নের আব্দাকামাল গ্রামের আপ্তাব মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত সেনা সদস্য এর নিকটতম আত্মীয় কাজল মিয়া,কুঠি মিয়া গংদের সাথে জায়গা জমি নিয়ে পূর্ব বিরোধ চলে আসছিল।  বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে জায়গা নিয়ে বিরোধ সংক্রান্ত মামলায় ব্যক্তিগত মামলায় হবিগঞ্জ কোর্টে হাজিরা দিতে (সিএনজি অটোরিক্সা) যোগে হবিগঞ্জ যাওয়ার পথে সকাল ৮ টায় উপজেলার আদিত্যপুর নামক স্থানে পৌঁছলে একটি মাইক্রোবাস সিএনজি অটোরিক্সার গতিরোধ করে।

পরে সিএনজিকে থেকে সাবেক সেনা সদস্যকে নামিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হাত পা কেটে রক্তাক্ত করে মহাসড়কের পাশে ফেলে রেখে যায়। পরে তাৎক্ষনিক স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাহুবল স্বাস্থ্য কমপ্লেক্সে এ  নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এবিষয়ে বাহুবল মডেল থানার (ভারপ্রাপ্ত) ওসি বি্বেজিৎ দেব জানান,উনি হবিগঞ্জ যাচ্ছিলেন পথিমধ্যে কিছু দুর্বৃত্তরা পথরোধ করে তাকে গাড়ি থেকে নামিয়ে কুপিয়ে ক্ষতবিক্ষত করে পরে তাকে উদ্ধার করে হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষনা করেণ। মৃতদেহটি ময়না তদন্তের জন্য হবিগঞ্জ পাঠানো হয়েছে। তাদের  আত্মীয় স্বজনের মধ্যে জায়গা সংক্রান্ত বিষয় নিয়ে পূর্ববিরোধ রয়েছে বলে জানা গেছে।

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here