মেসি-দিবালা খেলছেন না একসঙ্গে!

0
284

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: পাওলো দিবালাকে ভাবা হচ্ছে আর্জেন্টিনার ভবিষ্যত লিওনেল মেসি হিসেবে।

এক মেসিতেই প্রতিপক্ষের কত দুশ্চিন্তা, দুই মেসি একসঙ্গে খেললে তো আলবিসেলেস্তেদের পোয়া বারোই হওয়ার কথা।

কিন্তু দলের কোচ হোর্হে সাম্পাওলি উড়িয়েই দিলেন এমন সম্ভাবনার কথা। বাছাইপর্বে আর্জেন্টিনার আর মাত্র দুটি ম্যাচ বাকি। এ সময়ে পরীক্ষা-নিরীক্ষা করতে নারাজ তিনি।

সাম্পাওলির অবশ্য ভয় পাওয়ার কারণও আছে। বিশ্বকাপ বাছাইপর্বে আর্জেন্টিনা এখন যে জায়গায় দাঁড়িয়ে, সেখানে কোনো কোচই ঝুঁকি নিতে চাইবেন না। তাছাড়া মেসি-দিবালার খেলার পজিশন একই, দুজনের মাঠে বোঝাপড়া গড়ে উঠতে তো সময় লাগারই কথা।

বিশ্বকাপের দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইয়ে বুয়েন্স আয়ার্সে শুক্রবার বাংলাদেশ সময় ভোর সাড়ে ৫টায় পেরুর মুখোমুখি হবে আর্জেন্টিনা। দক্ষিণ আমেরিকা অঞ্চলে ২৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার চতুর্থ স্থানে আছে পেরু। সমান পয়েন্ট থাকলেও গোল ব্যবধানে পিছিয়ে থাকায় পঞ্চম স্থানে লিওনেল মেসির দল।

সেরা চারে উঠতে না পারলে বিশ্বকাপে সরাসরি খেলার টিকিট পাওয়া হবে না তাদের। পেরুর বিপক্ষে ম্যাচটি তাই মহাগুরুত্বপূর্ণ হয়ে উঠেছে আর্জেন্টিনার জন্য। এমন সময়ে মেসি-দিবালা জুটির সম্ভাবনা উড়িয়ে দিয়ে দলটির কোচ হোর্হে সাম্পাওলি বলেন, ‘মেসি-দিবালা জুটি নিয়ে কাজ করার সময় যেহেতু নেই, সেহেতু আমাদের বাস্তবতার দিকেই যাওয়া উচিত।

চলতি মৌসুমে জুভেন্টাসের হয়ে দারুণ খেলছেন দিবালা। সব প্রতিযোগিতা মিলিয়ে করেছেন ১২ গোল। তিনি নিজেও একবার বলেছেন, পজিশন এক হওয়ায় মেসির সঙ্গে খেলাটা তার জন্য কঠিন। সাম্পাওলি সেটাই মনে করিয়ে দিলেন সবাইকে, ‘দিবালা যা বলেছে তাতে মন্দ কিছু দেখছি না। সে বলেছে, মেসির সঙ্গে খেলতে পেরে সে খুশিই ছিল, কিন্তু নিজের জায়গাটা খুঁজে পাচ্ছে না।

(Visited 9 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here