দক্ষিণ সুরমার লাউয়াই-এ ডাকাতি : আটক রাজনকে নিয়ে তোলপাড়

0
2141

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: সিলেটের দক্ষিণ সুরমার লাউয়াই গ্রামে ডাকাতির ঘটনায় আরো এক ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম রাজন আহমদ (৩০)।

সে লাউয়াই সাতঘড়ী বাড়ির মৃত মাশুক মিয়ার পুত্র। তার আটকের ঘটনা নিয়ে এলাকায় চাঞ্চল্য ও তোলপাড় শুরু হয়েছে।

তার আগে মঙ্গলবার লাউয়াই এলাকা থেকে মহানগর গোয়েন্দা পুলিশ অভিযান পরিচালনা করে আলী হোসেন, শাকিল মিয়া, সাদিক হোসেন রিত্তিক ও শামীম আহমদ কে আটক করে।

তাদেরকে সন্দেহজনক হিসেবে আটক করা হয়। বিজ্ঞ আদালতে সাদিক হোসেন রিত্তিক ডাকাতির ঘটনার শিকারোক্তি জবানবন্দি দেয়। তারাই প্রেক্ষিতে রাজনকে উপশহর এলাকা থেকে আটক করা হয় বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা সঞ্জিত দাস। সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের এ কর্মকর্তা আরো বলেন, ডাকাতির ঘটনায় সম্পৃক্ত অন্যান্যদের পর্যায়ক্রমে দ্রুত সময়ে আটক করা হবে।

দক্ষিণ সুরমা থানা এলাকায় মাঝে মধ্যে চুর ডাকাতের উৎপাত বেড়ে যায়। বুধবার সকালে বারখলার এক গৃহবধূ বাচ্চাকে স্কুলে দিয়ে বাসায় ফিরছিলেন। তিনি বাসার কাছাকাছি পৌলে এক ছিনতাইকারী তার ভ্যানেটি ব্যাগ টানদিয়ে নিয়ে মোটরসাইকেল যোগে দ্রুত পালিয়ে যায়। এমন ঘটনা প্রায়ই ঘটছে বলে এলাকাবসী জানান।

লাইয়াই এলাকায় বেশ কয়েকবার দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটলেও তার কোন রহস্য উদঘাটন হয় নি। এমনকি কোন মালামালও উদ্ধার করতে পারেনি থানা পুলিশ। ইদানিং আবারো ডাকাতদল লাউয়াই এলাকায় হানা দেয়। যদিও এলাকাবাসীর সাহসীকতায় ডাকাতির ঘটনা এ যাত্রায় ঘটে নি।

ডাকাতির সম্পৃক্ততায় থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশ এপর্যন্ত পাঁচজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। ২০১৫ সালে লাউয়াই গ্রামের গোলাম হাদি সাইফুলের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। ওই সময় অন্যান্য আসবাবপত্রের সাথে তার একটা বন্দুকও খোয়া যায়। সে মামলায় তাদের কে আটক দেখানো হয়।

কথা হয় সিলেট এসএমপির উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মোঃ জেদান আল মুসার সাথে। তিনি এ প্রতিবেককে বলেন,  বুধবার এসএমপির মোগলাবাজার থানার এসি জ্যোতির্ময় সরকারের নেতৃত্বে পুলিশ অভিযান পরিচালনা করে রাজনকে আটক করে। ডাকাতদের পুরো দল কে ধরতে আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে বলে তিনি জানান।

(Visited 21 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here