ছিনতাইকারী মোহাম্মদ আলী গ্রেফতার : মোটরসাইকেল ও টাকা উদ্ধার

0
842

সিলেটের সংবাদ ডটকম: ছিনতাইকারী মোহাম্মদ আলীকে গ্রেফতার করেছে মোগলাবাজার থানা।

বৃহস্পতিবার মোগলাবাজার থানার সিনিয়র সহকারি পুলিশ কমিশনার জ্যোতির্ময় সরকার গোপন সংবাদের ভিত্তিতে অপরাধীদের অবস্থান সনাক্ত করেন এবং তারই নেতৃত্বে সঙ্গীয় অফিসার এসআই/সোহেল রানা ও ফোর্স সহ একটি চৌকস টিম সিলেট শহরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ঘটনায় জড়িত আসামী কুখ্যাত ছিনতাইকারী মোহাম্মদ আলী কে গ্রেফতার করেন।

তার কাছ থেকে ছিনতাইকাজে ব্যবহৃত মোটরসাইকেল নং-সিলেট-ল-১১-১৬৬৭ পালসার কালো রং এবং ছিনতাইকৃত ২০,০০০/-টাকা উদ্ধার করে সাক্ষীদের উপস্থিতিতে জব্দ তালিকা মূলে জব্দ করা হয়। তাকে জিজ্ঞাসাবাদে সে ঘটনার সাথে জড়িত থাকার কথা প্রাথমিকভাবে স্বীকার করে এবং অন্যান্য সহযোগী অপরাধীদের নাম-ঠিকানা প্রকাশ করে।

পলাতক অন্য অপরাধীদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যহত আছে। ছিনতাইকারীরা সিলেট শহরের বিভিন্ন সীমান্তবর্তী স্থান হতে অবৈধভাবে মোটরসাইকেল ক্রয় করে নকল নাম্বার প্লেইট ব্যবহার করে উক্ত মোটরসাইকেল ছিনতাইকাজে ব্যবহার করে বলে ছিনতাইকারী মোহাম্মদ আলী স্বীকার করে।

সিলেট মহানগর সহ সিলেট জেলার অন্যান্য থানায় আসামী মোহাম্মদ আলীর বিরুদ্ধে একাধিক ছিনতাই মামলা রয়েছে। ইতোপূর্বে সে কয়েকবার জেল খেটেছে। প্রায় দেড় মাস পূর্বে জেল হতে ছাড়া পায়। এসএমপি’র দক্ষিণ সুরমা, মোগলাবাজার ও শাহপরাণ (রহঃ) থানায় বর্তমানে তার নামে ০৪ টি ছিনতাই মামলা চলমান আছে।

তাকে বিজ্ঞ মুখ্য মহানগর হাকিম আদালতে প্রেরণ করা হয়েছে। সে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদের নাম-ঠিকানা প্রকাশ করে। আসামী মোহাম্মদ আলী একজন চিহ্নিত ছিনতাইকারী। অফিসার ইনচার্জ, মোগলাবাজার থানা বিষয়টি নিশ্চিত করেন।

উল্লেখ্য গত ২১/০৯/১৭ইং তারিখ মোগলাবাজার থানাধীন ছত্তিঘর গ্রামের আব্দুল্লাহ, চৌধুরী বাজার শাখার পূবালী ব্যাংক হতে ৩,৮৫,০০০/-টাকা উত্তোলণ করে সিএনজি যোগে বাড়ীতে যাওয়ার সময় মোগলাবাজার সিরাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছামাত্র ০১ টি কালো রংয়ের পালসার মোটরসাইকেল যাহার রেজিঃ নং-সিলেট-ল-১১-১৬৬৭ যোগে ০৩ জন ছিনতাইকারী সিএনজি গাড়ীটির গতিরোধ করে মৃত্যুর ভয় দেখিয়ে ৩,৮৫,০০০/-টাকা ছিনতাই করে নিয়ে যায়। উক্ত বিষয়ে ভিকটিম আব্দুল্লাহ বাদী হয়ে অভিযোগ দায়ের করেন।

এর প্রেক্ষিতে মোগলাবাজার থানার মামলা নং-১০/৭৯ তারিখ-২২/০৯/২০১৭খ্রিঃ ধারা-৩৯২ দঃ বিঃ রুজু করা হয়। পরবর্তীতে মোগলাবাজার থানার সিনিয়র সহকারি পুলিশ কমিশনার জনাব জ্যোতির্ময় সরকার এবং মোগলাবাজার থানা পুলিশ ছিনতাইকারীদের গ্রেফতার করতে মাঠে নামে।

(Visited 17 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here