জাফলংয়ে ১০টি বোমা মেশিন ও সরঞ্জাম ধ্বংস করল টাস্কফোর্স

0
411

সিলেটের সংবাদ ডটকম: উচ্চ আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে অবৈধভাবে পাথর উত্তোলন বন্ধ করতে জাফলংয়ে টাস্কফোর্সের অভিযান পরিচালনা করা হয়েছে।

অভিযানে ১০টি বোমা মেশিন ও সরঞ্জাম ধ্বংস করা হয়েছে। গতকাল সোমবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পালের নেতৃত্বে পিয়াইন নদের জাফলং চা-বাগান সংলগ্ন এলাকার শ্মশানঘাট, নয়াবস্তি ও কান্দুবস্তি গ্রামে দু ঘন্টাব্যাপী অভিযান চালিয়ে মেশিনগুলোতে অগ্নিসংযোগ ও হ্যামার দিয়ে বিনষ্ট করা হয়।

এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমন চন্দ্র দাস, গোয়াইনঘাট থানার ওসি (তদন্ত) হিল্লোল রায়, সংগ্রাম সীমান্ত ফাঁড়ির ক্যাম্প কমান্ডার সুবেদার মো. হুমায়ুন কবিরসহ পুলিশ ও বিজিবির সদস্যরা উপস্থিত ছিলেন। ইউএনও বিশ্বজিত কুমার পাল জানান, যে-কোনো উপায়ে জাফলং হতে অবৈধ পন্থায় পাথর উত্তোলন রোধ করা হবে।

বোমামেশিন দিয়ে অবৈধ পন্থায় পাথর উত্তোলনের সংবাদ পেয়ে টাস্কফোর্সের অভিযান পরিচালনা করে ১০টি বোমা মেশিন ও সরঞ্জাম ধ্বংস করা হয়েছে। পাশাপাশি তিনি এলাকার সচেতন মানুষকে পরিবেশ বিনষ্ট করে যান্ত্রিক পদ্ধতিতে পাথর উত্তোলনের মতো অপকর্মের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান।

(Visited 16 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here