কানাইঘাটে নবাগত ইউএনও তানিয়া সুলতানার যোগদান

0
505

সিলেটের সংবাদ ডটকম: কানাইঘাট উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা হিসাবে যোগদান করেছেন সুনামগঞ্জ জেলার বিশ^ম্ভপুর উপজেলার ইউএনও তানিয়া সুলতানা।

তিনি সোমবার (০৯ অক্টোবর) নবাগত ইউএনও হিসাবে কানাইঘাটে যোগদান করে দায়িত্ব বুঝে নিয়ে অফিস করেছেন। নবাগত ইউএনও তানিয়া সুলতানা যোগদানের আগে অতিরিক্ত নির্বাহী কর্মকর্তা হিসাবে নবাগত উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লুমিকান্ত হাজং কয়েকদিন ইউএনও’র দায়িত্ব পালন করে ছিলেন।

প্রথম কার্য দিবসের দিনে নবাগত নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানার সাথে উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা, কর্মচারী, তার সাথে সৌজন্য সাক্ষাত করে ফুল দিয়ে বরন করে নেন। এছাড়া অফিস চলাকালীন সময়ে নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানার সাথে জনপ্রতিনিধি, স্থানীয় সাংবাদিক ও সূধীজন সাক্ষাত করেন।

২৮তম বিসিএস ব্যাচের কর্মকর্তা তানিয়া সুলতানার বাড়ি কিশোরগঞ্জ জেলার পুটিয়াদি উপজেলায়। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত ও এক কন্যা সন্তানের জননী। তার স্বামী মো: মাহবুবুল আলম এডিশনাল পদ মর্যাদার একজন পুলিশ অফিসার বলে জানা গেছে। নবাগত নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানা দায়িত্ব পালনকালে সর্বমহলের সহযোগিতা কামনা করেছেন।

প্রসঙ্গত, তানিয়া সুলতানা কানাইঘাটের দ্বিতীয় মহিলা নির্বাহী কর্মকর্তা। এর আগে ইউএনও হিসাবে তাহসিনা বেগম ৯ মাস কানাইঘাটে দায়িত্ব পালন করার পর পদোন্নতির কারনে তিনি অন্যত্র বদলী হলে তার স্থলে ইউএনও হিসাবে তানিয়া সুলতানা যোগদান করেছেন।

(Visited 16 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here