এমসি কলেজে মহড়াকক্ষ ভাঙচুরের ঘটনায় তদন্ত কমিটি গঠন

0
303

সিলেটের সংবাদ ডটকম: এমসি কলেজের অন্যতম দুই সাংস্কৃতিক সংগঠন থিয়েটার মুরারিচাঁদ ও মোহনার মহড়া কক্ষ ভাঙচুরের ঘটনায় তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছে কলেজ প্রশাসন।

কলেজ উপাধ্যক্ষ অধ্যাপক মুহা. হায়াতুল ইসলাম আকঞ্জিকে প্রধান করে গঠিত এ কমিটি আগামী সাত কর্মদিবসের মধ্যে প্রতিবেদন জমা দেবে বলে জানিয়েছেন অধ্যক্ষ নিতাই চন্দ্র চন্দ।

গেল মঙ্গলবার রাতে থিয়েটার মুরারিচাঁদ ও মোহনা সাংস্কৃতিক সংগঠনের মহড়া কক্ষের দেয়ালের দরজা-জানালার পাশের অন্তত দশটি জায়গায় ভাঙচুর করে দুর্বৃত্তরা। পরদিন বুধবার কলেজ অধ্যক্ষের অনুপস্থিতে উপাধ্যক্ষ মুহা. হায়াতুল ইসলাম আকঞ্জির নিকট মৌখিক অভিযোগ দেন সাংস্কৃতিক সংগঠনগুলোর নেতৃবৃন্দ।

গত বৃহস্পতিবার কলেজ অধ্যক্ষ নিতাই চন্দ্র চন্দ ঢাকা থেকে ফিরলে দুই সংগঠনের নেতৃবৃন্দ লিখিত অভিযোগ দেন। এসময় কলেজের অন্যান্য সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দরা ভাঙচুরের ঘটনায় ক্ষোভ জানিয়ে দোষীদের খুঁজে বের করে শাস্তির আওতায় নিয়ে আসার দাবি জানান।

উল্লেখ্য, ঘটনার চার দিন পার হলেও এখন পর্যন্ত দুই সংগঠনের কার্যালয় মেরামত করা হয়নি। এ অবস্থায় মহড়াকক্ষের জিনিসপত্র নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন সংস্কৃতিকর্মীরা।

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here