মিয়াদ হত্যার ঘটনাস্হল নিয়ে কৌতুহল?

0
4419

সিলেটের সংবাদ ডটকম: সিলেট নগরীর টিলাগড়ে ২০ নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদের অফিসের সামনে উমর মিয়াদকে খুন করার পর পরই ঘটনাস্হলে পড়ে থাকা রক্ত তড়িঘড়ি করে মুছে ফেলা নিয়ে দেখা দিয়েছে নানা কৌতুহল।

সোমবার (১৬ অক্টোবর) বিকাল ৩ ঘটিকার সময় মিয়াদকে কাউন্সিলর অফিসের সামনে চুরিকাঘাত করে আজাদুর রহমান আজাদ বলয়ের রায়হান অনুসারীরা।

পরে ছুরিকাঘাতে গুরুতর আহতবস্থায় তাকে ওসমানী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। কিন্তু মিয়াদকে চুরিকাঘাতের স্হানে গিয়ে দেখা যায়, কোন রক্ত বা চিহ্ন নাই।

সব কিছু ধুয়ে মুছে ফেলা হয়েছে। এ নিয়ে দেখা দিয়েছে নানা কৌতুহল। অনেকের মনে প্রশ্ন, কেনইবা রক্ত এবং ঘটনাস্হল পরিস্কার করা হল?

সাধারনত কোন এলাকায় হত্যাকান্ড সংঘটিত হলে সেখানে পুলিশের ক্রাইম সিন ইউনিট না আসা পর্যন্ত জায়গাটিতে কেউ যেতে পারেনা। এমনকি কোন কিছুই সরানো হয়না। ক্রাইম সিন ইউনিট অথবা পুলিশ তাদের নিয়মমাফিক কাজ সেরে সে জায়গাটি আলাদা করে রেখে চলে যান।

কিন্তু মিয়াদ হত্যার কিছ সময়ের মধ্যেই ঘটনাস্হলে জমাট বাধা রক্তসহ অন্যান্য আলামত পানি দিয়ে ধূয়ে ফেলা হয়েছে। আর সে কারনে লোকজনের মনে সন্দেহ দেখা দিয়েছে।

(Visited 15 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here