শান্তিরক্ষা মিশনে যাচ্ছেন জেদান আল মুসা

0
634

সিলেটের সংবাদ ডটকম: শান্তিরক্ষা মিশনে আগামী ৫ নভেম্বর দক্ষিণ সুদান যাচ্ছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার দক্ষিণ ও এসএমপির মিডিয়া কর্মকর্তা মো. জেদান আল মুসা।

তিনি ২০১৩ সালের ১৮ এপ্রিল সিলেট এসএমপিতে অতিরিক্ত উপকমিশনার হিসেবে যোগদান করেন। শুরুতে তিনি অতিরিক্ত উপকমিশনার হিসেবে অর্থ ও হিসাব শাখায় দায়িত্ব পালন করেন।

এছাড়া তিনি মহানগর গোয়েন্দা শাখার অতিরিক্ত উপকমিশনার এবং দীর্ঘ ৪ বছর ৬ মাস যাবৎ তিনি অতিরিক্ত উপকমিশনার দক্ষিণের দায়িত্ব পালনের পাশাপাশি ২০১৬ সালের ৩০ নভেম্বর থেকে এসএমপির মিডিয়া কর্মকর্তার দায়িত্ব পালন করছেন।

জেদান আল মুসা ২০০৬ সালে ২৫তম বিসিএসের মাধ্যমে সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। অতীতে সাতক্ষীরা জেলা পুলিশ, সিলেট ডিআইজি অফিসের স্টাফ অফিসার, কিশোরগঞ্জ, নরসিংদী জেলা এবং চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে তিনি দায়িত্ব পালন করেছেন।

দেশ-বিদেশে বিভিন্ন প্রশিক্ষণে অংশ নেওয়া জেদান আল মুসা খুলনা বিশ্ববিদ্যালয় থেকে ফরেস্ট্রি অ্যান্ড উড টেকনোলজিতে বিএসসি (অনার্স) ও এমএস ডিগ্রি অর্জন করেন। কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার গোয়াল গ্রামের বাসিন্দা জেদান ব্যক্তিগত জীবনে বিবাহিত। তাঁর স্ত্রী ফারিহা বিনতে হক একজন গৃহিণী।

জেদান আল মুসা ও ফারিহার লাবীবা ও জাহিত নামের এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। আগামী ৫ নভেম্বর সাউথ সুদানে শান্তিরক্ষা মিশনের অংশগ্রহণ এবং সফলতার জন্য তিনি সকলের দুআ কামনা করেছেন।

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here