মারাঠি ছবি দিয়ে ফিরছেন মাধুরী

0
375

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: অভিনয় দিয়ে তো বাজিমাত করেছেনই, বলিউডের ড্যান্স আইকন হিসেবে সকলের কাছেই সমাদৃত মাধুরী দিক্ষীত। এই লাস্যময়ী দীর্ঘদিন ধরেই আছেন রুপালি পর্দার আড়ালে।

মাঝে শোনা যাচ্ছিলো শাহরুখ খানের বিপরীতে ফিরবেন তিনি। তবে সে ফেরার কোনো নিশ্চয়তা মেলেনি। এইদিকে নতুন করে জানা গেল, মাধুরী পর্দার বিরতি কাটাতে হিন্দী নয়, বেছে নিয়েছেন মারাঠি সিনেমাকে।

৫০ বছর বয়সী এ অভিনেত্রীর নাম ঠিক না হওয়া মারাঠি ছবিটি যৌথভাবে পরিচালনা করবেন তেজাস প্রভা ও বিজয় ডিওস্কার। ছবিটিতে কাজ করা সম্পর্কে মাধুরি ভারতীয় গণমাধ্যমে জানান, মারাঠি ফিল্ম ইন্ড্রাস্ট্রির উন্নতিটা চোখে পড়ার মতো।

তাদের ছবির গল্পগুলো ব্যাতিক্রম হয়ে থাকে। তাই দীর্ঘদিনের ইচ্ছা ছিলো এ ধরনের ছবিতে কাজ করার। অবশেষে একটি গল্প নিজের চরিত্র পছন্দ হওয়ায় কাজ করতে যাচ্ছেন তিনি। ছবিটিতে একজন সংগ্রামী গৃহিনীর ভূমিকায় দেখা যাবে মাধুরীকে। সেখানে তার বিপরীতে থাকবেন মারাঠি কোনো সুপারস্টার।

তবে বলিউডের কোনো অভিনেতাকে কাস্টিং করেও চমক দেখাতে পারেন পরিচালক, সে কথাও ভেসে বেড়াচ্ছে। আরও জানা গেছে, মারাঠি ভাষার এই ছবিটির প্রযোজনা করবেন মাধুরী দিক্ষীত। সবকিছু ঠিক থাকলে আসছে ডিসেম্বরেই ছবিটির শুটিং শুরু হবে।

প্রসঙ্গত, সর্বশেষ মাধুরীকে দেখা গিয়েছিলো ‘গুলাব গ্যাং’ নামের একটি ছবিতে। সেখানে বিপ্লবী নারীদের দল প্রধানের চরিত্রে কাজ করেছিলেন তিনি। তার সঙ্গে ছবিটিতে ক্ষমতাধর এক নারী নেত্রীর চরিত্রে অভিনয় করেছিলেন মাধুরীর প্রিয় বান্ধবী জুহি চাওলা।

(Visited 12 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here