বিশ্বনাথে জমি নিয়ে হামলায় প্রবাসীসহ আহত ৪

0
128

সিলেটের সংবাদ ডটকম: বিশ্বনাথের কাজিরগাঁওয়ে গত সোমবার ভূমি নিয়ে সংঘর্ষে যুক্তরাজ্য প্রবাসীসহ ৪ জন আহত হয়েছেন।

আহতরা হলেন, ওই গ্রামের মৃত ওয়াহাব আলীর ছেলে যুক্তরাজ্য প্রবাসী কলনদর আলী, মৃত জৈন উল্লার ছেলে আরজু মিয়া, মখদ্দছ আলরি স্ত্রী কমরুন বেগম ও জাহাঙ্গীর আলম।

আহতরা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন। এ ঘটনায় আহত জাহাঙ্গীর বিশ্বনাথ থানায় অভিযোগ দাখিল করেছেন, অভিযোগে তিনি আসামি করেছেন, একই এলাকার আছকির মিয়া, তোতা মিয়া, কাচা মিয়া, আঙ্গুর মিয়া, হোসিয়ার আলী, সুন্দর আলী, আতিক আলী, মব উল্লাহ, ছুরত মিয়া, তারিছ আলী, আমির আলী, নূর মিয়া, লাল মিয়া, আলেয়া বেগম ও শাহানারা বেগমকে।

আহত জাহাঙ্গীর আলম তাঁর দাখিলকৃত অভিযোগে উল্লেখ করেন, তাঁর ভায়রা ভাই আহত কলমদর আলীর বাড়িতে থেকে বাড়ি দেখাশোনা করেন। বিবাদি ছুরত মিয়াদের বিরুদ্ধে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করলে মামলাটি আদালত বিশ্বনাথ উপজেলার ভূমি কর্মকর্তাকে তদন্তের জন্য দায়িত্ব দেন।

ভূমি কর্মকর্তা সার্ভেয়ারসহ ঘটনাস্থলে গেলে আসামিরা পরিকল্পনা অনুযায়ী দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে তাঁদের উপর হামলা চালান। আহতদের উদ্ধার করে ওসমানী মেডিকেল হাসপাতালের ৩য় তলার ১১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সামদোহা জানান, উভয়পক্ষ পরস্পর আত্মীয় হন। ভূমি নিয়ে বিরোধে মারামারির ঘটনা ঘটেছে। উভয়পক্ষ থানায় অভিযোগ দাখিল করেছে। তদন্ত চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here