অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার ১৭ কর্মকর্তাকে বদলি

0
256

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার ১৭ কর্মকর্তাকে বদলি বা পদায়ন করা হয়েছে।

পুলিশ সদর দফতরের অতিরিক্ত ডিআইজি পার্সোনেল ম্যানেজমেন্ট-১ হাবিবুর রহমান স্বাক্ষরিত এক আদেশে এ বদলি বা পদায়ন করা হয়েছে।

জামালপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার রওনক জাহানকে সিলেট রেঞ্জ ডিআইজির কার্যালয়ে বদলি করা হয়েছে। পুলিশ হেডকোয়ার্টার্সে রিপোর্টকৃত অতিরিক্ত পুলিশ সুপার নূরানী ফেরদৌস দিশাকে কুষ্টিয়া সদর সার্কেলে, কুষ্টিয়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আবুল কালাম সাহিদকে রাজশাহীর পুঠিয়া সার্কেলে, মিশন থেকে প্রত্যাগত এবং পুলিশ হেডকোয়ার্টার্সে রিপোর্টকৃত অতিরিক্ত পুলিশ সুপার মো. বদরুদ্দোজাকে খুলনা সি-সার্কেলে, টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আহাদুজ্জামান মিয়াকে টাঙ্গাইল গোপালপুর সার্কেলে, মিশন থেকে প্রত্যাগত এবং পুলিশ হেডকোয়ার্টার্সে রিপোর্টকৃত অতিরিক্ত পুলিশ সুপার মো. রবিউল ইসলামকে পুলিশ হেডকোয়ার্টার্সে টিআর পদে,পুলিশ হেডকোয়ার্টার্সে রিপোর্টকৃত অতিরিক্ত পুলিশ সুপার মো. সোহেল রানাকে পুলিশ হেডকোয়ার্টার্সে টিআর পদে,ঝিনাইদহের কোর্টচাঁদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিমকে গোপালগঞ্জ সদর সার্কেলে, গোপালগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমীনুল ইসলামকে গাজীপুরে বদলি করা হয়েছে।

এ ছাড়া সিলেট ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কবীর আহম্মেদকে জামালপুর ইনসার্ভিস ট্রেনিং সেন্টারে, মিশন থেকে প্রত্যাগত এবং পুলিশ হেডকোয়ার্টার্সে রিপোর্টকৃত অতিরিক্ত পুলিশ সুপার মো. আমিনুল ইসলামকে পুলিশ হেডকোয়ার্টার্সে টিআর পদে, অস্ট্রেলিয়ায় অধ্যয়ন শেষে রিপোর্টকৃত এসবির অতিরিক্ত পুলিশ সুপার শাহেদুল আকবর খানকে ট্যুরিস্ট পুলিশে, ঢাকা পিবিআইয়ের অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেনকে ঢাকা শিল্পাঞ্চলে, বাগেরহাট মোড়েলগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মনিরুজ্জামান মিঠুকে কেএমপিতে, মিশন থেকে প্রত্যাগত এবং পুলিশ হেডকোয়ার্টার্সে রিপোর্টকৃত অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার শামিমা ইয়াছমিনকে পুলিশ হেডকোয়ার্টার্সে টিআর পদে, গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সুলাইমানকে ঢাকা শিল্পাঞ্চল পুলিশে, র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলামকে সিলেট ওসমানীনগর সার্কেলে বদলি ও পদায়ন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here