তিন ম্যাচ পর জয় পেল চেলসি

0
175

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: শুরুতে এগিয়ে থেকে মাঝে পিছিয়ে পড়ে শেষ পর্যন্ত হারের শঙ্কায় পড়েছিল চেলসি। তবে শেষ সময়ে ঘুরে দাঁড়িয়ে দুইবার বল জালে জড়িয়ে তিন ম্যাচ পর জয়ের দেখা পেয়েছে কন্তের শিষ্যরা।

নিজের মাঠে ওয়াটফোর্ডের বিপক্ষে ৪-২ গোলে জয় পেয়েছে গতবারের চ্যাম্পিয়নরা। ঘরের মাঠে ম্যাচের ১২ মিনিটে গোল করে চেলসিকে লিড এনে দেন পেদ্রো।

হ্যাজার্ডের কাটব্যাক থেকে বল পেয়ে ডি-বক্সের বাইরে থেকে জোরালো শটে বল জালে পাঠান স্প্যানিশ এই ফরোয়ার্ড। তবে বিরতির আগে সমতায় ফেরে ওয়াটফোর্ড। স্বাগতিক দলের ডিফেন্ডার ডেভিড লুইজ হেডে বল বিপদমুক্ত করার চেষ্টা করলে তা পেয়ে দুর্দান্ত ভলিতে বল জালে জড়ান আবদুলাই দুকুরে।

বিরতি থেকে ফিরেই এগিয়ে যায় অতিথিরা। বাঁ-দিক থেকে ব্রাজিলিয়ান মিডফিল্ডার রিচার্লিসনের পাস পেয়ে গোলটি করেন আর্জেন্টাইন মিডফিল্ডার রবের্তো পেরেইরা। ম্যাচের ৭১ মিনিটে সমতায় ফেরে চেলসি। ডান দিক থেকে পেদ্রোর ক্রসে হেডে সমতা ফেরান বেলজিয়ামের ফরোয়ার্ড বাতসুয়াই।

খেলা যখন ড্রয়ের দিয়ে এগুচ্ছে ঠিক ওই সময় জ্বলে ওঠে চেলসি। আক্রমণের পর আক্রমণ করে ম্যাচের ৮৭ মিনিটে উইলিয়ানের ক্রসে আবারও স্বাগতিকদের লিড এনে দেন আসপিলিকুয়েতা। আর যোগ করা সময়ের পঞ্চম মিনিটে নিজের দ্বিতীয় গোলে জয় নিশ্চিত করেন বাতসুয়াই।

(Visited 2 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here