সিলেটের ৪ থানায় পুলিশের বিশেষ অভিযান : ১৬ জুয়াড়ি গ্রেফতার

0
519

সিলেটের সংবাদ ডটকম: সিলেট মহানগরীর চার থানায় ডিবি পুলিশ ও থানা পুলিশের পৃথক অভিযানে শিলং তির খেলার সামগ্রীসহ ১৬ জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার রাত সাড়ে ৯টা পর্যন্ত পরিচালিত মহানগর পুলিশের অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারদের মধ্যে মহানগর ডিবি পুলিশের বিশেষ অভিযানে পাঁচজন, কোতোয়ালি থানা পুলিশ পাঁচজন, দক্ষিণ সুরমা থানা পুলিশ চারজন ও মোগলাবাজার থানা পুলিশ দুইজনকে গ্রেফতার করে। রাতে মহানগর পুলিশের পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ডিবি পুলিশের অভিযানে গ্রেফতার ৫ জন ছাড়া অন্যদের নাম ঠিকানা তাৎক্ষণিক জানাতে পারেনি পুলিশ। তবে ১৬ জনকে গ্রেফতারের বিষয়টি মহানগর পুলিশের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

মহানগর ডিবি পুলিশ জানায়, মহানগর গোয়ন্দো পুলিশের পরিদর্শক মো. জামশদে আলম ও এসআই ভূপেন্দ্র চন্দ্র বর্মণের নেতৃত্বে একদল পুলিশ এসএমপির কোতোয়ালি ও জালালাবাদ থানার ওসমানী মেডিকেল কলেজ রোড ও কুমারগাঁও বাসস্ট্যান্ড এলাকায় দুটি অভিযানে ভারতীয় তির শিলং জুয়া খেলার সামগ্রীসহ পাঁচ জুয়াড়িকে গ্রেফতার করে।

গ্রেফতাররা হলেন- জলালাবাদ থানার কুমারগাঁও বাসস্ট্যান্ড এলাকার মৃত জমির আলীর ছেলে মো. ময়না ময়িা (৪৮), টুকরেবাজার এলাকার গোয়াবাড়ির মৃত নূর মোহাম্মদের ছেলে মো. জামাল আহম্মদ (৪৫), কুমারগাঁও এলাকার মো. ইরফান আলীর ছেলে মো. শাহের আহমদ (৩০), সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানার পীরেরগাঁওয়ের মৃত আব্দুর রহমানের ছেলে মো. চুনুর আলী (৩২) ও মৌলভীবাজার জেলার কমলগঞ্জ থানার দক্ষিণ বালিগাঁওস্থ মৃত আকরাম হোসনের ছেলে মো. আলী হোসেন (২৫)।

এ সময় তাদের কাছ থেকে শিলং তির জুয়া খেলায় ব্যবহৃত বিভিন্ন সামগ্রী, মোবাইল সেট ও নগদ টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় গ্রেফতার জুয়াড়িদের আসামি করে এসআই ভূপেন্দ্র চন্দ্র বর্মণ এসএমপির কোতোয়ালি ও জালালাবাদ থানায় পৃথক মামলা করেছেন।

(Visited 11 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here