বিশ্বনাথে ভোটার তালিকা হালনাগাদের ছবি তোলা শুরু ২৭ অক্টোবর

0
210

সিলেটের সংবাদ ডটকম: সিলেটের বিশ্বনাথ উপজেলার ৮টি ইউনিয়নে ভোটার তালিকা হালনাগাদের ছবি তোলা আগামী ২৭ অক্টোবর থেকে ৫ নভেম্বর পর্যন্ত চলবে।

ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম ২০১৭ এর রেজিষ্ট্রেশনের অংশ হিসেবে ২০০১ সালের ১জানুয়ারী বা তার পূর্বে জন্ম গ্রহনকারী নাগরিকদের ছবি তোলা হবে।

উপজেলা নির্বাচন অফিসার ও রেজিষ্ট্রেশন অফিসার মোঃ গোলাম সারওয়র এ বিষয়ে উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দকে লিখিতভাবে অবগত করেছেন।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, আগামী ২৭ ও ২৮ অক্টোবর উপজেলার লামাকাজী পরিষদ কার্যালয় এবং রামপাশা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে, ২৯  ও ৩০ অক্টোবর অলংকারী ইউনিয়ন পরিষদ কার্যালয় এবং খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে, ৩১ অক্টোবর ও ১ নভেম্বর দেকওলস এবং দশঘর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে।

২ থেকে ৪ নভেম্বর পর্যন্ত বিশ্বনাথ রামসুন্দর অগ্রগামী উচ্চ বিদ্যালয়ে, ২ ও ৩ নভেম্বর দৌলতপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সংশ্লিষ্ট ইউনিয়নগুলোর ভোটার হালনাগাদ এর রেজিষ্ট্রেশন কার্যক্রম (ছবি তোলা) চলবে।

এছাড়া ভোটারদের তালিকা ভূক্তির সংরক্ষিত সময়ে উপজেলার সকল ইউনিয়নের ভোটার তালিকায় বাদপড়া নাগরিকদের আগামী ৫নভেম্বর উপজেলা বিআরডিবি হল রুমে রেজিষ্ট্রেশন কার্যক্রম চলবে।

(Visited 2 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here