তিনি এনএসআই কর্মকর্তা বটে!!

0
2056

সিলেটের সংবাদ ডটকম: সিলেটের জকিগঞ্জ উপজেলা থেকে ভুয়া এনএসআই পরিচয়দানকারি পাঁচ জনকে আটক করেছে পুলিশ। রবিবার দিবাগত রাতে তাদেরকে আটক করা হয়।

সোমবার মামলায় গ্রেফতার দেখিয়ে জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে তাদেরকে রিমান্ডে নেওয়া হয়।

এনএসআইয়ের ভুয়া পরিচয়দানকারী ওই পাঁচজন হচ্ছেন সিলেটের শাহপরান থানার শাপলাবাগ এলাকার ফজলুর রহমানের ছেলে মাহফুজুর রহমান (৩৪), জকিগঞ্জের গঙ্গাজল এলাকার মতিউর রহমানের ছেলে ফয়ছল আহমদ (৩৪), শাহপরান থানার সাদিপুর এলাকার ছলিম উল্লার ছেলে শওকত আলী (৩২), পীরের বাজার এলাকার হারিছ আলীর ছেলে সমুজ মিয়া (৪৪), কোতয়ালী থানার রায়নগর দর্জিপাড়া এলাকার লাল মিয়ার ছেলে মাইক্রোবাসের চালক শফিকুল হক (৩৭)।

এর মধ্যে মাহফুজুর রহমান হলেন এনএসআইয়ের ভুয়া সিনিয়র কর্মকর্তা। তিনি আটকের পুর্বে পুলিশের সাথে তর্কাতর্কি করেন। এবং এই বলে হুমকি দেন তিনি নাকি সিলেট জেলার মধ্যে সব চেয়ে বড় অফিসার!!!।

খোজ নিয়ে জানা যায়, আটক ভুয়া মাহফুজুর রহমান শাপলাবাগ এলাকায় বসবাস করলেও তিনি সিলেট শহরের বিভিন্ন এলাকায় ঘূরে বেড়ান সরকারি কর্মকর্তা পরিচয় দিয়ে।

তিনি কখনও পুলিশ, কখনও র‌্যাব, কখনও এনএসআই পরিচয় দিয়ে অসহায় লোকজনের কাছ থেকে হাতিয়ে নিচ্ছেন টাকা। আর তেমনি লোভে পড়ে এবার পুলিশের খাচায় বন্দি হলেন ভুয়া এনএসআই পরিচয়দানকারি মাহফুজুর রহমান।

(Visited 15 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here