তাহিরপুরে প্রেমিকের বাড়িতে কলেজ ছাত্রীর অনশন

0
722

সিলেটের সংবাদ ডটকম: সুনামগঞ্জের তাহিরপুরে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে গত ২দিন ধরে অনশন করছে এক কলেজ ছাত্রী।

ঘটনাটি ঘটেছে উপজেলা সদর মধ্য তাহিরপুর রায়পাড়া গ্রামে। এই নিয়ে উৎসুক জনতা গত ২ দিন ধরে প্রেমিকের বাড়িতে ভিড় করছে।

স্থানীয় সূত্রে জানা যায়, তাহিরপুর উপজেলা সদর মধ্য তাহিরপুর গ্রামের সুনীল তালুকদারের ছেলে সুব্রত তালুকদারের সঙ্গে একই জেলার দিরাই উপজেলার কলেজ ছাত্রী হরনপুর গ্রামের স্মৃতি রানী সরকারের সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে ছিল। গত ৪ ফেব্রুয়ারী সুনামগঞ্জ কালী বাড়িতে সিদুর পরে গোপনে তারা বিয়েও করেছেন বলে স্থানীয় সাংবাদিকদের জানান অনশনকারী স্মৃতি রানী সরকার।

তিনি আরও জানান, সম্প্রতি সুব্রত তালুকদার অন্যত্র বিয়ের পায়তারা করছে এবং তাকে ঘরে তুলতে টালবাহানা শুরু করায় রাতে দিরাই থেকে তাহিরপুর উপজেলার সুব্রত তালুকদারের বাড়িতে এসে গত বুধবার রাত ৮ট থেকে বিয়ের দাবীতে তিনি অনশন শুরু করে।

স্মৃতি রানী সরকার বাড়িতে আসার সংবাদ পেয়েই প্রেমিক সুব্রত তালুকদার বাড়ি থেকে পালিয়ে যায়। এইদিকে অনশনকারী স্মৃতি রানী সরকারকে সুব্রতর পরিবার নানা ভয় ভীতি প্রদর্শন করেও তাকে বাড়ি থেকে তাড়াতে পারছেন না।

বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয় গণ্য মান্য ব্যাক্তি ও তাহিরপুর সদর ইউপি চেয়ারম্যান বুরহান উদ্দিন বৃহস্পতিবার সকালে সুব্রতর তালুকদারের বাড়িতে যান এবং অনশনকারী প্রেমিকা স্মৃতি রানী সরকারকে পুত্র বধূ হিসেবে ঘরে তুলে নিতে প্রেমিক সুব্রতর পরিবারের সঙ্গে কথা বলেন।

তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বোরহান উদ্দিন জানান, বিষয়টি জানতে পেরে বুধবার রাতে তিনি ঘটনাস্থলে জান এবং মেয়েকে ঘরে তুলে নেয়ার জন্য ছেলের পরিবারের সঙ্গে কথা বলে।

(Visited 10 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here