উপশহরে আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া

0
2087

সিলেটের সংবাদ ডটকম: সিলেট নগরীর শাহজালাল উপশহর আবাসিক এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সিলেট মহানগর আওয়ামী লীগের সিনিয়র সদস্য, সাবেক ২২নং ওয়ার্ড কাউন্সিলর সালেহ আহমদ সেলিম সমর্থক ও সিলেট মহানগর যুবলীগের সিনিয়ির সদস্য, মহানগর ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সদস্য জাকিরুল আলম জাকির সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ঘটনা ঘটেছে। বুধবার রাত ৯ টার দিকে উপশহরস্থ এবিসি পয়েন্টে এ ঘটনাটি ঘটে।

এসময় আশেপাশের ব্যবসায়ী ও এলাকাবাসীর মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। স্থানীয় একটি সেলুন ভাংচুর করা হয়। তবে এ ঘটনায় কোন হতাহত না হলেও এলাকার দোকানপাট বন্ধ করেদেন ব্যবসায়ীরা। পরে ঘঠনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

বর্তমানে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। সূত্র জানায়, বুধবার রাত ৯টার দিকে উপশহরের সিলেট মহানগর ছাত্রলীগ নেতা সৈয়দ নাহিদ রহমান সাব্বিরের বাসায় সালেহ আহমদ সেলিমের সমর্থকরা হামলার উদ্দেশ্যে যান। খবর পেয়ে যুবলীগের জাকিরুল আলম জাকির সমর্থকরা তাদের প্রতিহত করতে গেলে এবিসি পয়েন্ট এলাকায় দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে।

পরে সিলেট শাহপরাণ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এ ব্যাপারে সিলেট মহানগরের শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে যোগাযোগ করার চেষ্টা চালানো হলেও তাঁকে পাওয়া যায়নি।

(Visited 7 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here