বঙ্গবন্ধু ছাত্র পরিষদের কাতার শাখার প্রতিষ্ঠাতা সহ সভাপতি হলেন বিজয়

0
918

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: সম্প্রতি আওয়ামীলীগ এর অঙ্গসংগঠন গুলোর মধ্যে প্রভাবশালী ছাত্রসংগঠন হিসেবে কার্যক্রম চালিয়ে যাচ্ছে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ।

সংগঠনটির বিভিন্ন কর্মসূচী সরাসরি পর্যালোচনা করছেন বাংলাদেশ আওয়ামীগ এর সাধারণ সম্পাদক ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী জনাব ওবায়দুল কাদের এম.পি।

সম্প্রতি সংগঠনটির জরুরি সিদ্ধান্ত মোতাবেক কেন্দ্রীয় সভাপতি আসিফ জামান রুপম ও সাধারণ সম্পাদক সাকির মজুমদার কর্তৃক স্বাক্ষরিত সনদে কাতার শাখার প্রতিষ্ঠাতা কমিটি ঘোষণা করা হয়। এতে প্রথম সহ সভাপতি হিসেবে নির্বাচিত হন সিলেটের শেখ নজরুল ইসলাম বিজয়।

২ বার কারা নির্যাতিত সাবেক সিলেট জেলা ছাত্রলীগের প্রভাবশালী এ ছাত্রনেতার মূল বাড়ি সিলেটের টিলাগড় কল্যানপুর এলাকায়। একটি সুত্র থেকে জানা যায়, সাবেক ছাত্রলীগ নেতা বিজয় দেশে থাকাবস্হায় বিভিন্ন কর্মসুচীতে অংশগ্রহন করে স্হানীয় এবং কেন্দ্রীয় নেতৃবৃন্দের মনে স্হান করে নেন।

পরবর্তীতে হিংসাপরায়ন হয়ে টিলাগড়ভিত্তিক একটি গ্রুপের প্রধান থাকে মিথ্যা মামলায় পুলিশ দিয়ে আটক করিয়ে জেলে প্রেরন করান। এর পর বিজয় নোংরা রাজনীতি থেকে সরে দাড়ান। তিনি পাড়ি জমান কাতারে। সেখানেও তার কর্ম দেখে তাকে বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সহ-সভাপতি পদ দেয়া হয়।

(Visited 15 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here