সিলেটে ব্যাংকে টিকিট না পেয়ে ক্ষুব্ধ দর্শকরা

0
406

সিলেটের সংবাদ ডটকম: বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেটের সিলেট পর্বের টিকিট আগামিকাল ৩১ অক্টোবর থেকে বিতরণের কথা। এরই মধ্যে দর্শকরা অনলাইনের কিছু ওয়েব সাইট থেকে টিকিট কিনতে শুরু করেছেন।

ব্যাংকে টিকিট বিতরণের নির্ধারিত দিনের একদিন আগেই আজকে ৩০ অক্টোবর সোমবার থেকে ইউসিবি ব্যাংকে ভীড় জমান দর্শকরা। দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থেকে টিকিট না পেয়ে অনেকটা উত্তেজিত হয়ে পড়েন তারা।

এসময় ব্যাংকের কর্মকর্তারা টিকিট এখনো হাতে আসেনি এবং এ ব্যাপারে কোন কিছু জানেন না বললে দর্শকরা ক্ষোভ প্রকাশ করেন। ইউসিবি ব্যাংক সিলেটের শাহজালার উপশহর শাখায় সকাল থেকেই টিকিট কিনতে দর্শকরা লাইনে দাঁড়ান। বেলা বাড়ার সাথে সাথে টিকিটের লাইনও লম্বা হয়ে যায়।

একই চিত্র হয় ব্যাংকের লামাবাজর শাখা ও সুবিদবাজার শাখায়। ইউসিবি ব্যাংকের লামাবাজার শাখার সহকারী ব্যবস্থাপক মুকুল কর্মকার এসএনপিস্পোর্টসকে বলেন, সকাল থেকেই টিকিট কিনতে দর্শকরা ব্যাংকের সামনে লাইন ধরেন। কিন্তুু আমাদেরকে এখনো টিকিট বিক্রির ব্যাপারে কিছুই জানানো হয়নি।

যতদূর জেনেছি এই শাখা থেকে টিকিট দেওয়া হবে না। ইউসিবি ব্যাংক সিলেট শাখার ম্যানেজার আমিনুল হক জানান, ‘আমরাও শুনেছি ইউসিবি ব্যাংকের মাধ্যমে বিপিএল’র টিকেট বিক্রি হবে।

কিন্তু এ ব্যাপারে বিসিবি’র কেউ আমাদের সাথে যোগাযোগ করেনি। ইউসিবি ব্যাংক সিলেটের ৭টি শাখার কোনটিতেই বিপিএল’র কোন টিকেটও  সরবরাহ করা হয়নি। ফলে দর্শকদের কাছে টিকেট বিক্রি করা সম্ভব হচ্ছে না। অনেক দর্শককে টিকেট না পাওয়ার বিষয়টি বুঝানোও যাচ্ছে না।

(Visited 7 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here