নগরীর তিনটি স্থানে বড় পর্দায় দেখানো হবে বিপিএল

0
841

সিলেটের সংবাদ ডটকম: বিপিএল উদ্বোধনী ম্যাচ দেখতে পারবেন না বলে অনেক দর্শক ক্ষোভ আর হতাশার কথা ব্যক্ত করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

টিকিট পাওয়া না পাওয়ার দুটানা দর্শকদের মধ্যে থাকলেও বল মাঠে গড়াতে কোন সময়ক্ষেপণ হবে না। শনিবার দুপুরেই মাঠে গড়াবে বিপিএলের পঞ্চম আসর।

স্বাগতিক সিলেট সিক্সার্স ও ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ঢাকা ডায়ানামাইটসের ম্যাচ দিয়ে শুরু হবে বিপিএল পঞ্চম আসরের ব্যাট-বলের লড়াই। স্বাগতিক সিলেট সিক্সার্স টিকিট না পাওয়া দর্শকদের জন্য আয়োজন করছে বড় পর্দায় ম্যাচ দেখার।

নগরীর তিনটি গুরুত্বপূর্ণ স্থানে বিপিএলের ম্যাচ দেখার জন্য বড় পর্দার ব্যবস্থা করা হয়েছে। বিষয়টি শুক্রবার রাতে এসএনপিস্পোর্টসকে নিশ্চিত করেছেন সিক্সার্সের এক কর্মকর্তা। নগরের তিনটি স্থানে টিকিট ‘বঞ্চিত’ দর্শকদের জন্য প্রজেক্টরের মাধ্যমে বড় পর্দায় দেখানো হবে খেলা।

সিলেট সিক্সার্সের কর্মকর্তারা তারেক জানান,  শহরের প্রবেশ মুখ ‘সিলেট ল কলেজ’, সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম সংলগ্ন প্রধান ফটক ও রিকাবীবাজারস্থ ‘সিলেট জেলা স্টেডিয়ামে’ বড় পর্দায় দর্শকদের জন্য ম্যাচ দেখার সুযোগ করে দিচ্ছে সিলেট সির্ক্সাস। বিপিএল চলাকালীন সিলেটের তিনটি স্থানে বড় পর্দায় চারদিনের আটটি ম্যাচ প্রর্দশন করা হবে।

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here