সাংবাদিক ইকবাল মনসুর অসুস্হ : সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল

0
373

সিলেটের সংবাদ ডটকম: বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি ও দৈনিক শ্যামল সিলেট চীফ ফটোসাংবাদিক ইকবাল মনসুর গুরুতর অসুস্থ।

প্রায় ১০ দিন যাবৎ তিনি বাসায় চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। অবস্থার কোনো উন্নতি না হওয়ায়, গত ১৫ নভেম্বর জরুরি অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বর্তমানে তিনি নীচ তলার ২৬ নম্বর ওয়ার্ডের পেয়িং ১৫নং বেডে চিকিৎসাধীন রয়েছেন। এদিকে গুরুতর অসুস্থ সিলেট সাংবাদিক ইউনিয়ন (এসইউজে)’র সভাপতি ইকবাল মনসুরের সুস্থতা কামনা করে বুধবার (২২ নভেম্বর) বাদ জোহর হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদে ইউনিয়নের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন মাওলানা কবির আহমদ। উপস্থিত ছিলেন সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, যুগ্ম সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক জেবুল হোসেন ফাহিম, সিলেট সাংবাদিক ইউনিয়ন (এসইউজে)’র সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক আব্দুর রব তাপাদার, কোষাধ্যক্ষ ইদ্রিস আলী, প্রচার সম্পাদক আবুল হোসেন, সদস্য শিপন আহমদ, আব্দুল মোমিন ইমরান, আজমল আলী, এহিয়া আহমদ, মেহেদী হাসান রণি, ছাত্রনেতা আলী আকবর রাজন, রুম্মান আহমদ রাজু প্রমুখ। এদিকে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-(বিএফইউজ)’র সভাপতি শওকত মাহমুদ ও মহাসচিব এম আবদুল্লাহ সাংবাদিক ইকবাল মনসুরের আশু সুস্থতা কামনা করেন।

(Visited 20 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here