সিলেটের ডাক্তারপাড়ায় দালাল সিন্ডিকেট বহাল তবিয়তে!

0
1088

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: সিলেটের ডাক্তারপাড়া খ্যাত স্টেডিয়াম মার্কেটে দীর্ঘদিন যাবত একটি দালাল সিন্ডিকেট বিদ্ধবান রয়েছে।

এ সিন্ডিকেট ভাঙতে প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন পদক্ষেপ নেওয়া হলেও বেশ কয়েক বছর ধরে বন্ধ হয়নি দালাল সিন্ডিকেটের অপতৎপরতা।

এব্যাপারে বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সিলেট নগরীর রিকাবীবাজারে অবস্থিত ডাক্তারপাড়া খ্যাত স্টেডিয়াম মার্কেটে সরেজমিন অনুসন্ধানে গেলে চোখে বেশে উঠে সিন্ডিকেটের দালাল চক্রের আনাগুনা।

সংশ্লিষ্ট একাধিক সূত্র ও খোঁজ নিয়ে জানা যায়, নগরীর স্টেডিয়াম মার্কেটে একাধিক সিন্ডিকেট কাজ করছে। এই সিন্ডিকেট গ্রাম-গ্রামান্তর থেকে আসা সহজ-সরল নিরীহ রোগিদেরকে বিভিন্ন রকম প্রতারণার মাধ্যমে কাড়ি কাড়ি টাকা হাতিয়ে নিচ্ছে।

পুলিশ বিভাগের এক শ্রেণীর অসাধু লোক দীর্ঘদিন থেকে ঘেরে বসা ডাক্তারপাড়া খ্যাত এই সিন্ডিকেট থেকে ভাগ-বাটোয়ারা পায় বলে সিন্ডিকেটের মূলহোতাকে আজো গ্রেফতার করেনি। মাঝে মাঝে অভিযান চালিয়ে যাদেরকে গ্রেফতার করা হয়েছে তারা চিনে পুঁটি ছাড়া আর কিছু নয়।

সংঘবদ্ধ সিন্ডিকেট খ্যাত দালাল চক্রের বিরুদ্ধে সিলেট সিভিল সার্জনের কড়া নির্দেশ থাকা সত্তেও তা অনেক ক্ষেত্রে কার্যকর হচ্ছে না। এই দালাল চক্রের হাত থেকে রোগি সাধারণকে রক্ষা করতে এবং তাদেরকে সঠিক চিকিৎসা সেবা পাইয়ে দিতে- নকল ডাক্তার নয়, আসল ডাক্তারদের কাছে পথ পদর্শন করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন দালালদের হাতে প্রতারিত সিলেটের রোগি সাধারণ। সুত্র:- সুরমা মেইল

(Visited 5 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here