সিলেট জেলা স্ট্যাম্প ভেন্ডার সমিতির কমিটি গঠিত

0
266

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: সিলেট জেলা স্ট্যাম্প ভেন্ডার সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সিলেট নগরীর একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে গত শনিবার এ সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা স্ট্যাম্প ভেন্ডার সমিতির সভাপতি হাজী আব্দুল খালিকের সভাপতিত্বে প্রচার সম্পাদক কাজী এ কে এম শামসুদ্দিন ও সদস্য মোঃ সিরাজুল ইসলামের যৌথ পরিচালনায় প্রথম দ্বি-বার্ষিক সম্মেলনে কার্যবিবরনী পাঠ করেন সমিতির সাধারণ সম্পাদক হাজী মোঃ আশরাফ উদ্দিন।

সভায় আলোচনায় অংশ নেন মোঃ সিরাজুল ইসলাম, মোঃ নাজমুল হোসেন, মোঃ আব্দুল কাইয়ুম সরকার, হাজী নুরুল হক, মোঃ আব্দুল করিম হিরন, শামীম আহমদ, কাজী জাফর, মিজানুর রহমান বেলাল প্রমুখ। সভায় স্ট্যাম্প ভেন্ডারদেরকে সরকার কর্র্তৃক কমিশনের হার বৃদ্ধির দাবী জানানো হয়।

অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন কাজী এ কে এম সামছুদ্দিন ও গীতা পাঠ করেন সত্যেন্দ্র কুমার চন্দ। সভার দ্বিতীয় পর্বে সিলেট জেলা স্ট্যাম্প ভেন্ডার সমিতির ২০১৮-১৯ সেশনের কার্যকরি কমিটি গঠন করা হয়। হাজী মোঃ আব্দুল খালিককে সভাপতি হাজী আশরাফ উদ্দিনকে সাধারণ সম্পাদক ও আব্দুশ শহিদ দুলালকে সাংগঠনিক সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে সহ সভাপতি মোঃ তজম্মুল আলী, ও খুরশেদ আলম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন শাহান, সহ সাংগঠনিক সম্পাদক বদিউজ্জামান চৌধুরী, অর্থ সম্পাদক সত্যেন্দ্র কুমার চন্দ, প্রচার সম্পাদক কাজী এ কে এম শামসুদ্দিন, দপ্তর সম্পাদক মোঃ এনাম মিয়া, সদস্য ঋষিকেশ পালন, আব্দুল বাছিত, বিক্রম চন্দ্র বুলবুল, জাহাঙ্গীর আলম, বুরহান উদ্দিন ইকবাল। কিমিটিতে ১২ সদস্য বিশিষ্ট থানা প্রতিনিধি নির্বাচিত করা হয়।

তারা হলেন আব্দুল কাইয়ুম সরকার, সুমায়েল হোসেন চৌধুরী, শামীম আহমদ, নিজামুল ইসলাম, কাজী জাফর আহমদ, আব্দুল মান্নান, আবু রুশদ মোঃ ইকবাল, নুরুল ইসলাম, চন্দন কুমার দেব, নুরুল হক, আকলুছ আলী, মামুনুর রশিদ।

(Visited 9 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here