চাকরিতে আলিশা

0
118

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: অভিনয়ের পরিচিত মুখ আলিশা প্রধান। ছোট পর্দা দিয়ে যাত্রা শুরু করলেও সিনেমাতেও তিনি প্রশংসিত হয়েছেন। তবে অনেকটা সময় অভিনয় থেকে দূরে রয়েছেন এ অভিনেত্রী।

কারণটা জানা গেল এবার। সম্প্রতি একটি প্রতিষ্ঠানে এডিশনাল জেনারেল ম্যানেজার হিসেবে চাকরি নিলেন তিনি। পুরান ঢাকার ওয়ারী কমিউনিটি সেন্টারে গতকাল শনিবার সন্ধ্যায় হয়ে গেল ‘হোইায়ট স্যান্ড রিসোর্ট ভ্যাকেশন ফেয়ার ২০১৭’।

সেখানেই জানা যায়, হোইায়ট স্যান্ড রিসোর্ট নামের নতুন পাঁচ তারকা এ হোটেলটির এডিশনাল জেনারেল ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করবেন তিনি।

নিজের নতুন পরিচয় নিয়ে আলিশা প্রধান বলেন, ‌‘আমি অনেকদিন থেকেই অভিনয় থেকে দূরে রয়েছি। কয়েকদিন আগে কক্সবাজারের ‘হোইায়ট স্যান্ড রিসোর্ট’র এডিশনাল জেনারেল ম্যানেজার হিসেবে দায়িত্ব নিয়েছি।

কক্সবাজারে নতুন বছরে আর্ন্তজাতিক মানের শপিংমলসহ নতুন পাঁচ তারকা চালু হবে। এখানে সোহানা গ্রুপের চেয়ারম্যান মিজানুর রহমান ও পরিচালক ফারিয়া মাহবুব পিয়াসা মেলার তত্বাবধানের পাশাপাশি আমাকে নতুন দায়িত্বে অনেক সহযোগিতা করছেন। তিনি আরও বলেন, ‘সোহানা গ্রুপের ‘হোইায়ট স্যান্ড রিসোর্ট’ নামের নতুন এ হোটেলে কাজ করে ট্যুরিজমকে সমৃদ্ধ করার পাশাপাশি কক্সবাজারকে বদলে দিতে চাই।

আশা করি, ভালোভাবে নতুন দায়িত্ব পালন করতে পারব। নতুন বছরে বলিউড তারকা মাধুরী দীক্ষিতকে নিয়ে এই রিসোর্টের উদ্বোধন শুভ উদ্বোধন হবে বলে জানিয়েছেন আলিশা। তবে চাকরির পাশাপাশি অভিনয়টাও চলবে কী না এমন প্রশ্নের জবাবে আলিশা বলেন, ‘নিশ্চিত করে কিছু বলা মুশকিল।

গতকাল সোহানা গ্রুপের তত্বাবধানে তিন দিনব্যাপী ওই ফেয়ারের অনুষ্ঠানে শুভেচ্ছা জানাতে যোগ দেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাড. শামসুল হক টুকু, যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, পরিচালক ও অভিনেতা তৌকীর আহমেদ, চিত্রনায়ক ফেরদৌস, পপি, অপু বিশ্বাস, রুনা খান, তানহা তাসনিয়াসহ আরও অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here